খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদলক্ষ্মীছড়িশিরোনামস্লাইড নিউজ

ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানালেন লক্ষ্মীছড়ি উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী

পাহাড়ের আলো: মুসলমানদের ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন লক্ষ্মীছড়ি উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী। বৈশ্বিক করোনার মহামারি’র প্রভাবে মানুষ যখন অসহায়, আগামীর দিনগুলি হবে কেমন। মৃত্যুর সংখ্যা যখন ক্রমবৃদ্ধি আর নতুন নতুন শনাক্তের হার যখন রেকর্ড ছাড়িয়ে যাচ্ছে, দু:শ্চিন্তার বার্তা যখন প্রতিটি মানুষের মাঝে তখনি খুশির বার্তা নিয়ে এলো পবিত্র ঈদ-উল ফিতর। এমনি এক পরিস্থিতিতে খাদ্য সহায়তা নিয়ে আমরা মানুষের ঘরে ঘরে যাওয়ার চেষ্টা করেছি এবং করে যাচ্ছি। সামার্থের সবটুকু দিয়ে আমি এবং ইউএনও জাহিদ ইকবাল, লক্ষ্মীছড়ি জোন কমান্ডার লে. কর্ণেল মো: জাহাংগীর আলমসহ সেনা ও পুলিশ নিয়ে করোনা প্রতিরোধে সামাজিক দূরুত্ব বজায় রাখতে আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করে যাচ্ছি।

এই উপজেলার সকল সম্প্রদায়ের খেটে খাওয়া সাধারণ মানুষের মাঝে সরকারি সহায়তা সম্ভব যথাসাধ্য অব্যাহত রয়েছে। মুসলমানদের জন্য সামর্থের মধ্যে থেকে ঈদ সামগ্রী পৌছানো হয়েছে। ব্যাপক চাহিদার ক্ষেত্রে এটা হয়ত অপ্রতুল। তবুও এই উপজেলার মানুষ যেনো না খেয়ে থাকে সে চেষ্টা আমাদের অব্যাহত থাকবে। চাঁদের হিসেবে সোমবার পবিত্র ঈদ-উল ফিতর অনুষ্ঠিত হতে যাচ্ছে। উপজেলা পরিষদের পক্ষ হতে সকল মোসলমান ভাই ও বোনদের ঈদের শুভেচ্ছা জানাচ্ছি।

এক মাস সিয়াম সাধনার পর ঈদ সবার ঘরে ঘরে খুশির আমেজ নিয়ে হাজির হোক এই কামনা করছি। পাশাপাশি বর্তমান সময়ে অর্থনৈতিক সাবলম্বী ব্যক্তিরা যদি সমাজের অসহায়, হতদরিদ্র মানুষগুলোর জন্য সাহায্যের হাত বাড়িয়ে দেয় তাহলে কস্ট লাঘব হবে দরিদ্র মানুষের। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়া এবং প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে হিংসা, বিদ্বেষ, হানাহানি ভুলে সুষ্ঠু সমাজ বিনির্মাণে পবিত্র ঈদ-উল ফিতরের প্রকৃত শিক্ষা যেনো আমাদের হৃদয়ে গাঁথে। ঈদ সবার জীবনে বয়ে আনুক সুখ ও শান্তি। পরিশেষে করোনার ভয়াভহতা প্রতিরোধে সবাই ভালো থাকতে, সুস্থ্য থাকতে সচেতন হই এবং স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানাচ্ছি। – শুভেচ্ছান্তে: বাবুল চৌধুরী, উপজেলা চেয়ারম্যান, লক্ষ্মীছড়ি,খাগড়াছড়ি।