খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপানছড়িপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

করোনা প্রতিরোধে পানছড়ি ছাত্রলীগের উদ্যোগে মাক্স, স্যানিটাইজার ও লিফলেট বিতরণ

পানছড়ি(খাগড়াছড়ি): করোনাভাইরাস সংক্রমণ রোধে সাধারণ মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও লিফলেট বিতরণ করেছে পানছড়ি উপজেলা ছাত্রলীগ।
২৩ মার্চ সোমবার বিকালে উপজেলা ছাত্রলীগ ও কলেজ ছাত্রলীগের যৌথ উদ্যোগে পানছড়ি উপজেলার বিভিন্ন এলাকায় এ কার্যক্রম পরিচালনা করা হয়। বিভিন্ন স্থানে পথচারী, সিএনজি চালক ও সাধারণের মানুষের মাঝে এই সার্জিক্যাল মাস্ক হ্যান্ড স্যানিটাইজার ও লিফলেট বতরণ করেন তারা।
কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি আল-নাহিয়ান জয় ও সাধারন-সম্পাদক লেখক ভট্টাচার্য নির্দেশে পানছড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক নাজমুল হোসেন ও কলেজ ছাত্রলীগের সভাপতি সভাপতি জসিম উদ্দিন,সাধারন-সম্পাদক তমল বিকাশ ত্রিপুরার নেতৃত্বে বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীরা এই কার্যক্রমে অংশ নেন।
পানছড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহাঙ্গীর আলম বলেন, জনবহুল দেশে করোনা সংক্রমণ রোধে সবচেয়ে বেশি জরুরি জনসচেতনতা। তাই জনসচেতনতার জন্য বাংলাদেশ ছাত্রলীগ কাজ করে যাচ্ছে। কিছু অসাধু ব্যবসায়ীরা অনেকেই স্যানিটাইজার পণ্যের মূল্য বাড়িয়ে দিয়েছে। বাজারেও এসব প্রস্তুতিমূলক পণ্য পাওযা যাচ্ছে না। ফলে শ্রমজীবী ও খেটে খাওয়া মানুষ এসব কিনতে পারছেন না। বাংলাদেশ ছাত্রলীগ তাদের হাতে স্যানিটাইজার পণ্য পৌঁছাতে কাজ করেছে।
সচেতনতামূলক কর্মসূচির অংশ হিসেবে পানছড়ি উপজেলা ছাত্রলীগ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মাঝে ১ হাজার মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার এবং সচেতনতামূলক হ্যান্ড লিফলেট বিতরণ করে।