কাউখালীপাহাড়ের সংবাদরাঙ্গামাটি সংবাদশিরোনামস্লাইড নিউজ

কাউখালীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

কাউখালী (রাঙামাটি) প্রতিনিধি: কাউখালীর কলমপতি ইউনিয়নের ২নং ওয়ার্ডের হাতীমারা এলাকায় পাইচাহ্লা মারমা (২২) নামের এক যুবক গলায় ফাঁশ দিয়ে আত্মহত্যা করেছে বলে দাবী করেছেন নিহতের পরিবার। বুধাবার রাত আনুমানিক ৮ টায় বাড়ীর পাশের্^ সেগুন বাগানে এঘটনা ঘটে বলে জানিয়েছেন তারা।

অফিসার ইনচার্জ, কাউখালী থানা বরাবরে নিহতের পিতা চাইথোয়াই ইউ মারমার করা অপমৃত্যু সংবাদ প্রদান প্রসঙ্গে আবেদনে তিনি উল্লেখ করেন পাইচাহ্লা মারমা বুধবার বিকালে বাড়িতে এসে তার ৩বছর বয়সী ছোট বোনের সাথে খেলাধুলা করে সন্ধ্যায় তার অন্য এক বোনের কাছে ভাত খেতে চায়। তার ছোট বোন ভাত রান্না হচ্ছে, তরকারী রান্না হতে সময় লাগবে বলে কিছুক্ষণ অপেক্ষা করতে বলে। তখনই রান্না ঘর থেকে বেড়িয়ে পড়ে পাইচাহ্লা। রান্না শেষে ভাইকে ভাত খেতে ডাকতে থাকে পাইচাহ্লার বোন। এসময় পাইচাহ্লার অন্য এক ছোট বোন জানায় দাদা পাহাড়ের দিকে গেছে। পরক্ষণে পাইচাহ্লার মা ও বোন রাত আটটার দিকে পাহাড়ে খ্্ুঁজতে গেলে সেগুন গাছের ঢালের সাথে প্লাস্টিকের দড়িতে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার শুরু করে এবং পাইচাহ্লার মায়ের কাছে থাকা দা দিয়ে দড়ি কেটে নিচে নামায়। পরে স্থানীয়দের সহযোগীতায় তার নিজ ঘরে আনার প্রাক্কালেই তার মৃত্যু হয়।

কাউখালী থানার অফিসার ইনচার্জ মো: মনজুর আলম জানান, মৃত্যুর বিষয়টি শুনতে পেরে ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লাশ রাঙামাটি মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে কাউখালী থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।