খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদবান্দরবান সংবাদমিডিয়া সংবাদরাঙ্গামাটি সংবাদশিরোনামস্লাইড নিউজ

খাগড়াছড়িতে পার্বত্য প্রেসক্লাব’র আত্মপ্রকাশ

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি পার্বত্য প্রেসক্লাব নামে প্রগতিশীল সাংবাদিকদের একটি সংগঠন আত্মপ্রকাশ করেছে। ১৫ এপ্রিল বুধবার খাগড়াছড়ি কোর্ট মসজিদ মার্কেটের ২য় তলায় সংগঠনটির অস্থায়ী কার্যালয়ে ৭ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষনা করা হয়।

কার্যকরী কমিটির সদস্যরা হলেন, দৈনিক স্বাধীন বাংলার জেলা প্রতিনিধি দেব প্রসাদ ত্রিপুরা সভাপতি, দৈনিক সবুজ পাতার দেশ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো: জুলহাস উদ্দিন সাধারণ সম্পাদক ও দৈনিক খবর পত্র পত্রিকার আঞ্চলিক প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুনকে অর্থ সম্পাদক করা হয়েছে।

এছাড়াও দৈনিক সবুজ পাতার দেশ পত্রিকার উপ সম্পাদক যতন কুমার ত্রিপুরা, বঙ্গ টিভি,িআজকের ক্রাইম নিউজ খাগড়াছড়ি জেলা প্রতিনিধি ও পাহাড়ের আলো পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো: মোবারক হোসেন, ডৈইলী আওয়ার টাইম পত্রিকার বকুল বিকাশ চাকমা, দৈনিক আমাদের অর্থনীতি ও আমাদের সময়.কম এর সুজন বড়ুয়াকে কার্যকরী সদস্য হিসেবে মনোনীত করা হয়।

খাগড়াছড়ি প্রেসক্লাবের অন্যতম সদস্য বর্ষীয়ান সাংবাদিক জসিম উদ্দীন মজুমদার বলেন, ‘‘খাগড়াছড়িতে পেশাজীবি সাংবাদিকদের অন্যতম সংগঠন হিসেবে পার্বত্য প্রেসক্লাব আত্মপ্রকাশে শুভ কামনা করছি এবং সংগঠনের সকল সদস্যকে নিয়মতান্ত্রিকভাবে পেশাগত দায়িত্ব পালনের আহবান জানাই।’’

পার্বত্য প্রেসক্লাব গঠন করায় ব্যক্তিগত পক্ষ থেকে সাধুবাদ এবং সংগঠনটির উত্তরোত্তর সাফল্য কামনা করেছেন খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের যুগ্ন সাধারণ সম্পাদক ও দৈনিক যায়যায় দিন এর স্টাফ রিপোর্টার এবং চ্যানেল এস’র জেলা প্রতিনিধি রিপন সরকার।-প্রেস বিজ্ঞপ্তি।