খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

খাগড়াছড়িতে ব্যবসায়ীকে গুলি, চমেক প্রেরণ

স্টাফ রিপোর্টার: দীঘিনালায় পূর্ব শত্রুতার জেরে রূপ চাঁন হোসেন (২৮) নামের এক ব্যবসায়ীকে গুলি করেছে অজ্ঞাত সন্ত্রাসীরা। ১৮ জুলাই বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪ টার দিকে খাগড়াছড়ি-দীঘিনালা সড়কের নয় মাইল এলাকায় এ ঘটনা ঘটে। আহত রূপ চান হোসেনকে তাঁর স্বজনরা চট্টগ্রামে নিয়ে গেছেন বলে জানা গেছে। আহতের ভাই মফিজ মিয়া জানান, রাঙ্গামাটির লংগদুর ইয়ারিংছড়ি এলাকা থেকে কাঁচা সবজি নিয়ে চট্টগ্রাম যাচ্ছিল। নয় মাইল এলাকায় পৌঁছানোর পর সন্ত্রাসীরা তাঁর ভাইকে নামিয়ে গুলি করে পালিয়ে যায়।

খাগড়াছড়ি সদর থানার ওসি (তদন্ত) আফসার উদ্দিন সন্ধ্যা সাড়ে সাতটার দিকে টেলিফোনে জানান, তাঁরা এখনো ঘটনাস্থলেই আছেন। গুলি’র খবর শুনেছেন তবে গুলিবিদ্ধ ব্যক্তিকে এখনো খুঁজে পাননি।

লংগদু থেকে রুপচাঁন হোসেনের ব্যবসায়িক সহকর্মীরা জানান, ব্যবসায়িক বিরোধের জেরে লংগদু’র একটি প্রতিপক্ষ গ্রুপ পাহাড়ি সন্ত্রাসীদের ভাড়া করে এই ঘটনা ঘটিয়েছে।
এদিকে খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার এমএম সালাহউদ্দিন জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মামলা গ্রহণের প্রস্তুতি চলছে।

বৃহত্তর বাঙালি ছাত্র পরিষদ নামের একটি সঙগঠন থেকে এই ঘটনাকে চাঁদাবাজি সংক্রান্ত এবং ঘটনার জন্য পাহাড়ি সংগঠনের নামধারী সশস্ত্র দুর্বৃত্তদের দায়ী করা হয়েছে।