খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া অনুষ্ঠান

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের আন্তঃ হাউজ বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। ২০জানুয়ারি রবিবার বিকেলে জেলার অন্যতম শ্রেষ্ঠ প্রতিষ্ঠানের অধ্যক্ষ ও ২০৩ পদাতিক ব্রিগেড, খাগড়াছড়ি রিজিয়নের জিএসও-২ (শিক্ষা) মেজর আপেল মাহমুদ’র সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের নব নির্মিত প্রধান গেটসহ আন্তঃ হাউজ বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরন অনুষ্ঠান উদ্বোধন শেষে বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণকারী প্রতিযোগী শিক্ষার্থীদের হাতে পুরষ্কার তুলে দেন প্রধান অতিথি ২০৩ পদাতিক ব্রিগেড ও খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল হামিদুল হক।

এসময় তিনি বলেন, সকল প্রকার সামাজিক অবক্ষয় রোধ ও সমাজ থেকে মাদক নির্মূলে খেলা-ধুলার কোন বিকল্প নেই। খেলাধুলা মানুষকে অন্যায় অপরাধ থেকে দূরে রাখে। এছাড়াও সুস্থ দেহ গঠনে মানবজীবনে খেলা-ধুলার গুরুত্ব অপরিসীম বলেও মনে করেন তিনি।

অনুষ্ঠানে এএসইউ ডেট কমান্ডার লেঃ কর্ণেল সর্দার আলী হায়দার, জেলার শাখা ডিজিএফআই ভারপ্রাপ্ত ডেট কমান্ডার ডিডি সৈয়দ মাহবুব রেজা, খাগড়াছড়ি রিজিয়নের বিএম মেজর হুমায়ন কবির, প্রবীণ সাংবাদিক তরুন কুমার ভট্টাচার্য ও খাগড়াছড়ি প্রেস ক্লাবের সভাপতি জিতেন বড়ুয়াসহ শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবকসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।