খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমাটিরাঙ্গাশিরোনামস্লাইড নিউজ

খাগড়াছড়ি জেলা ইউসিসিএ চেয়ারম্যান এসোসিয়েশন ‘র সভাপতিকে অভিনন্দন ও শুভেচ্ছা

মাটিরাঙ্গা প্রতিনিধি: নবগঠিত ইউসিসিএ চেয়ারম্যানদের সংগঠন “খাগড়াছড়ি পার্বত্য জেলা ইউসিসিএ চেয়ারম্যান এসোসিয়েশন” এর সভাপতি নির্বাচিত হওয়ায় মাটিরাঙ্গা উপজেলা ইউসিসিএ চেয়ারম্যান মোঃ জাকির হোসেন বাবলু-কে বিভিন্ন সমবায়ী, সামাজিক ও রাজনৈতিক সংগঠনসহ সুশীল সমাজের প্রতিনিধিগণ শুভেচ্ছা জানিয়েছেন।
বিষয়টি অবগত হওয়ার পর মাটিরাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী যুবলীগ মাটিরাঙ্গা উপজেলা শাখার সাবেক সভাপতি মো: রফিকুল ইসলাম স্বাগত জানিয়ে তাঁর অনুভূতি ব্যক্ত করেছেন। তিনি বলেন, মাটিরাঙ্গার সন্তান হিসেবে বিষয়টি সত্যিই আনন্দের ও গৌরবের। আমি ব্যক্তিগতভাবে তার কর্মক্ষেত্রের সাফল্য কামনা করছি।

মাটিরাঙ্গা পৌর মেয়র ও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ শামছুল হক তাঁর অনুভূতি প্রকাশে বলেন, তরুন এই সমবায়ী নেতাকে নতুন কর্মস্থলে অভিনন্দন জানাই। আশা করি সমবায়ীদের অধিকার ও দিক-নির্দেশনায় তিনি গুরুত্বপুর্ণ ভুমিকা রাখতে সক্ষম হবেন।

এছাড়া খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ জহির উদ্দিন ফিরোজ তার অনুভূতি ব্যক্ত করে বলেন, মাটিরাঙ্গার সমবায়ীদের ভালবাসায় উপজেলা ইউসিসিএ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এবার জেলা পর্যায়ে ইউসিসিএ চেয়ারম্যানদের সংগঠনে সভাপতি নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানাচ্ছি। নতুন কর্মস্থলে তার উত্তর উত্তর সাফলতা কামনা করছি।