খাগড়াছড়িপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

খাগড়াছড়ি জেলা শাখার গণতান্ত্রিক যুব ফোরামের কাউন্সিল সম্পন্ন

DYF2ডেস্ক রিপোর্ট: “কর্মবিমুখতা পরিহার করে, কথায় সৎ, কাজে দৃঢ়, কর্মবীর হয়ে সমাজের কল্যাণে নিবেদিত হোন” এই শ্লোগানে ১৩ জানুয়ারি বুধবার গণতান্ত্রিক যুব ফোরাম (ডিওয়াইএফ) এর খাগড়াছড়ি জেলা শাখার ৪র্থ কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। কাউন্সিলে লালন চাকমাকে সভাপতি, পলাশ চাকমাকে সাধারণ সম্পাদক ও জীবন চাকমাকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ জেলা কমিটি গঠন করা হয়।

কাউন্সিল প্রস্তুতি কমিটির আহ্বায়ক বরুণ চাকমার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন ইউপিডিএফ’র সংগঠক মিঠুন চাকমা, গণতান্ত্রিক যুব ফোরামের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অংগ্য মারমা, হিল উইমেন্স ফেডারেশনের কেন্দ্রীয় সদস্য দ্বিতীয়া চাকমা ও বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ(পিসিপি) এর জেলা কমিটির সভাপতি রতন স্মৃতি চাকমা প্রমুখ। সভা পরিচালনা করেন কাউন্সিল প্রস্তুতি কমিটির সদস্য পলাশ চাকমা।

বক্তারা স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের জারিকৃত দমনমূলক ১১ নির্দেশনা বাতিলপূর্বক নিপীড়ন-নির্যাতন ও অন্যায় ধরপাকড় বন্ধ করা এবং গণতান্ত্রিক পরিবেশ সুনিশ্চিত করার দাবি জানান।
গণতান্ত্রিক যুব ফোরামের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অংগ্য মারমা নবগঠিত জেলা কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান। (প্রেস বিজ্ঞপ্তি)

Comment here