খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

খাগড়াছড়ি পৌরসভা নির্বাচনে ধানের শীষের সমর্থনে উঠান বৈঠক ও গণসংযোগ

মো. আকতার হোসেন: খাগড়াছড়ি সদর পৌরসভা নির্বাচনে বিএনপির মনোনিত ধানের শীষের প্রার্থী মো. ইব্রাহীম খলিলের নির্বাচনী প্রচারনায় অনুষ্ঠিত হয়েছে । ১২ জানুয়ারি সন্ধ্যার সময় পৌরসভার ৩নং ওয়ার্ডে ইক্ত নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। নির্বাচনী বৈঠকে ধানের শীষে ভোট প্রার্থনা করে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি ওয়াদুদ ভূইয়া।

এছাড়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক এমএন আবছার, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা, মেয়র প্রার্থী মো. ইব্রাহীম খলিলসহ উক্ত ওয়ার্ডের নেতৃবৃন্দ। উঠান বৈঠকে আগত অতিথিরা বলেন, আজকের উঠান বৈঠকে জনসমুদ্রে পরিনত হওয়াই বলে দেয় ১৬ জানুয়ারি ধানের শীষের বিজয়ের কথা। ধানের শীষের মেয়র প্রার্থী মো. ইব্রাহীম খলিল বলেন, আমাকে আপনারা বিজয়ী করলে সকল এলাকার সমহারে উন্নয়ন, অযাচিত পৌর কর পরিহার, মাদকমুক্ত পৌর এলাকা ও ঠিকাদারী কাজের সম-বন্টনসহ নাগরিক সুযোগ-সুবিধা যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

খাগড়াছড়িতে পৌর নির্বাচনে এবার মোট ভোটার সংখ্যা ৩৭ হাজার ৮৭ জন। তার মধ্যে পুরুষ ভোটার ২০ হাজার ৩শ ৫১ জন এবং নারী ভোটার ১৬ হাজার ৭শ ৩৬ জন বলে জানা যায়। খাগড়াছড়ি পৌরসভা নির্বাচনে ১৮টি ভোট কেন্দ্রে ১০৯টি বুথে ভোট গ্রহণের কথা রয়েছে। দ্বিতীয় ধাপে ৬১টি পৌরসভার মধ্যে ২৯টি ইভিএম ও ৩২টিতে ব্যালটের মাধ্যমে নির্বাচনের মধ্যে খাগড়াছড়িতেও ইভিএমের মাধ্যমে খাগড়াছড়ি পৌরসভার নির্বাচনী ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন জেলা নির্বাচন কর্মকর্তা রাজু আহমেদ।