উপজেলা নির্বাচনখাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

খাগড়াছড়ি সদর উপজেলায় প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়িতে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে উৎসব মুখোর পরিবেশের মধ্য দিয়ে মনোনয়নপত্র জমা দিয়েছে চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান প্রার্থীরা। সোমবার সকালে খাগড়াছড়ির অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ও চার উপজেলার দায়িত্ব প্রাপ্ত রির্টানিং অফিসার কাজী মোহাম্মদ চাহেল তস্তরীর কাছে এ মনোনয়নপত্র জমা দেন।

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে প্রার্থীরা দলের নেতাকর্মী, সমর্থকদের নিয়ে ফরম জমা দেয়। এতে আওয়ামীলীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থী মো: শানে আলম, জাতীয় পার্টির থেকে নজরুল ইসলাম ও ভাইস চেয়রম্যান পদে আওয়ামীলীগের মেহেদী হাসান হেলাল, স্বতন্ত্র প্রার্থী মো: মো.আকতার হোসেন,রণিক ত্রিপুরা,রুতান চৌধুরী,ফারুক ভূইয়া ও মহিলা ভাইস চেয়রম্যান পদে আওয়ামীলীগ থেকে বিউটি রানী ত্রিপুরা ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে নিউসা মগ তাদের মনোনয়নপত্র জমা দেয়।

খাগড়াছড়ি জেলা সদর ছাড়াও বাকী ৭টি উপজেলার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা স্ব স্ব রিটার্নিং অফিসারের কাছে মনোনয়ন ফরম জমা দেয়। আগামী ১৮ মার্চ আসন্ন ৫ম উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ হতে যাচ্ছে খাগড়াছড়ির ৮ উপজেলায়।