চট্টগ্রাম সংবাদফটিকছড়িশিরোনামস্লাইড নিউজ

খিরামবাসীর প্রতি ইউপি চেয়ারম্যা‘র খোলা চিঠি

ফচিকছড়ি(চট্টগ্রাম):

প্রিয় এলাকাবাসী, আসসালামু আলাইকুম, আল্লাহ’র রহমত এবং আপনাদের দোয়ায় আলহামদুলিল্লাহ আমি ভাল আছি। কিন্তু অত্যান্ত দুঃখ এবং পরিতাপের বিষয় প্রিয় খিরামবাসী ভাল নেই। যেটা আমার এবং আপনাদের কারো কাম্য ছিলনা। আমি চেয়ারম্যান নির্বাচিত হওয়া পর থেকে প্রিয় এলাকাতে শান্তি ও শৃংখলা বজায় রাখার জন্য অক্লান্ত পরিশ্রম করে গেছি; এক্ষেত্রে আপনাদের সকলের সহযোগিতা ছিল অতুলনীয়। আপনারা জানেন; আমি নির্বাচিত হওয়ার পর থেকেই কিছু স্বার্থান্বেষী মহল এলাকার উন্নয়ন, শান্তি-শৃঙ্খলা বিঘ্নিত করার জন্য চেস্টা চালিয়ে যাচ্ছে। শুরু থেকেই খিরাম ইউনিয়ন পরিষদে হামলা ও আমার পরিবারের উপর নির্যাতন চালিয়েছিল, আমি ধৈর্য্য হারাইনি। পরবর্তীতে আমার গর্ভধারীনি মায়ের মাথায় পিস্তল ঠেকিয়ে হুমকি দিয়েছিল, তখনো আমি ধৈর্য্য হারাইনি। আমার কর্মীসমর্থক থেকে শুরু করে সাধারণ মানুষের উপর বারবার নির্যাতন চালিয়েছে, আমি তখনও ধৈর্য হারইনি। শেষ পর্যন্ত গত ১৮/০৩/২০ ইং তারিখে রাত আনুমানিক ১১.০০ সময় আমাকে মেরে ফেলার চেষ্টা করা হল। তাতেও আমি ধৈর্য্য ধরে আছি। শুধুমাত্র প্রিয় এলাকার শান্তির শৃঙ্খলা ঠিক থাকার জন্য।

এলাকার স্বার্থে বর্তমানের এই পরিস্থিতিতে আপনারাও ধৈর্য্য ধারণ করবেন বলে আশা করছি এবং অনুরোধ জানাচ্ছি। আমি আল্লাহর দরবারে বিচার দিয়ে, আল্লাহর উপর ভরসা রেখেছি। দুনিয়ার জমিনে আমি কিংবা কেউ দোষ করলে তার বিচার প্রচলিত আইনে করা হবে। কারো প্রতি আমার কোনো রাগ, ক্ষোভ কিংবা অভিযোগ কিছুই নেই। আমার উপর হামলা এবং হামলা পরবর্তি ঘটনার জন্য আমি মর্মাহত। এই এলাকা আপনার, আমার, আমাদের, সকলের। সব বিবেদ ভুলে আসুন বিশ্বের এই ক্রান্তিকালে এলাকার মানুষের জন্য কাজ করে যায়। ভবিষ্যৎ প্রজন্মের জন্য সুন্দর-উন্নত একটি গ্রাম/ইউনিয়ন উপহার দিই।
প্রিয় এলাকাবাসী,

করোনা ভাইরাস (কেভিড-১৯) থেকে বাঁচতে সবাই সচেতন থাকবেন। অন্যকে সচেতন করবেন। সব সময় নিজগৃহে থাকার চেষ্টা করুন, বিশেষ প্রয়োজন ছাড়া বাইরে ঘুরাফেরা করবেন না। পরিশেষে সকলের নিকট দোয়া কামনা করছি; আল্লাহ যেন আমাকে সুস্থ করে, খিরামের স্বাধীনতার স্বার্থ রক্ষা করে পারি এবং সকলকে সাথে নিয়ে অবহেলিত খিরামকে একটি সুন্দর মডেল ইউনিয়নে রূপান্তরিত করতে পারি।