খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদগুইমারাপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

গুইমারাতে ডাচ্ বাংলা ব্যাংক’র যাত্রা শুরু

শাহ আলম রানা: আধুনিক সুযোগ সুবিধা ও উন্নত গ্রাহক সেবার ব্রত নিয়ে খাগড়াছড়ি’র গুইমারাতে যাত্রা শুরু করল ডাচ বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং সেবা কার্যক্রম। গুইমারাতে ডাচ বাংলা ব্যাংকের ২৮০০তম শাখার উদ্ধোধনের মধ্যদিয়ে গুইমারাবাসীর আর্থিক লেনদেন ও ব্যাংকিং সেবার একধাপ এগিয়ে গেলো।

১৫জুন বিকেলে গুইমারা উপজেলার প্রানকেন্দ্র কাজী সুপার মার্কেটের ২য় তলায় ডাচ বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার আনুষ্ঠানিক উদ্ধোধন করেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে অনলাইন ব্যাংকিং সেবা একটি উল্লেখযোগ্য জানিয়ে প্রধান অতিথি কংজরী চৌধুরী আরো বলেন বর্তমান সরকারের সময়োপযোগী পদক্ষেপ নেওয়ার কারণে পাহাড় বর্তমানে শান্তির আবাসস্থলে পরিণত হয়েছে।

গুইমারাবাসীর দীর্ঘ দিনের আকাংখা পুরণে ব্যাংকিং সেবা নিয়ে সোনালী ব্যাংক শাখা স্থাপনের মধ্যদিয়ে স্বপ্ন বাস্তবায়ন শুরু হলেও আজ তার পরিধি আরো বাড়ল। ব্যাংকিং সুবিধা পাওয়াটা সকলের অধিকার। আর এ উপজেলায় ব্যাংকের প্রয়োজনীয়তা বিষয়টি বিবেচনা করে এশাখা উদ্বোধন হওয়ায় ব্যাংক কর্তৃপক্ষকে অভিনন্দন জানান।
গুইমারা উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মেমং মারমার সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, ডাচ বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং চট্টগ্রাম রিজিওয়ান হেড নাজমুল ইসলাম। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গুইমারা উপজেলা আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক আইযূব আলী মেম্বার, গুইমারা থানার অফিসার ইনচার্জ বিদ্যুৎ কুমার বড়ুয়া, হাফছড়ি ইউপি, চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি ও ব্যবসায়ীগণ।