ক্রীড়াখাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদগুইমারাপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

গুইমারাতে বঙ্গবন্ধু অনুর্ধ্ব ১৭ জাতীয় ফুটবল টুর্নামেন্ট’র উদ্বোধন

গুইমারা(খাগড়াছড়ি)প্রতিনিধি: যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে গুইমারা উপজেলায় উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত উপজেলা পর্যায়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অনুর্ধ্ব ১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০১৯ শুরু হয়েছে।

৫সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেলে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্ধোধন করেন উপজেলা নির্বাহী অফিসার তুষার আহম্মেদ। গুইমারা মডেল হাই স্কুল মাঠে অনুষ্ঠিত এ টুর্নামেন্টে গুইমারা উপজেলার তিনটি ইউনিয়নের ৩দল অংশ গ্রহণ করছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, খেলাধুলা যুব সমাজকে নৈতিক অবক্ষয়ের হাত থেকে রক্ষা করে জানিয়ে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার শিক্ষার পাশাপাশি দেশ ব্যাপী খেলাধুলা প্রসার ঘটানোর লক্ষ্যে নানা কর্মসূচি গ্রহণ করেছে। তিনি বলেন প্রধান মন্ত্রীর নির্দেশে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে দেশব্যাপী খেলোয়াড় বাছাই করে আর্ন্তজাতিক অঙ্গণে দেশের ছেলেরা সুনাম অর্জনের পথ সুগম করেছে।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গুইমারা উপজেলা আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মেমং মারমা, গুইমারা থানার অফিসার ইনচার্জ বিদ্যুৎ কুমার বড়–য়া, হাফছড়ি ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী, সিন্দুকছড়ি ইউপি চেয়ারম্যান রেদাক মারমা প্রমুখ।

এছাড়াও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি ও গুইমারা উপজেলার বিভিন্ন ইউনিয়নের শত শত ক্রীড়ামোধী দর্শকের উপস্থিতিতে গুইমারা মাঠ কানায় কানায় পরিপূর্ণ হয়ে উঠে।