খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদগুইমারাপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

গুইমারা মডেল উচ্চ বিদ্যালয়ের ইফতার মাহফিল

গুইমারা প্রতিনিধি: সিয়াম সাধনা মাস পবিত্র মাহে রমযান। রহমত, মাগফিরাত ও নাযাতের সওগাত নিয়ে বরকতময় এ মাসে সকলে শান্তি, নিরাপত্তা ও দেশের উন্নয়নে একযোগে কাজ করার আহবান জানালেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী।

বৃহস্পতিবার ১০ রমজানে জেলার গুইমারা মডেল সরকারী হাইস্কুলের উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। ইসলাম শান্তি ও মানবতার ধর্ম উল্লেখ করে তিনি রমযানের প্রকৃত শিক্ষা ব্যক্তি জীবনে প্রয়োগ করলে জাগতিক ও পরকালের শান্তি অর্জণ সম্ভব বলে জানান। এসময় এক প্রশ্নের জবাবে সংবাদকর্মীদের সার্বিক উন্নয়ন ও নিরাপত্তার লক্ষ্যে নিজেদের ঐক্যবন্ধ থাকার উপর গুরুত্বারোপ করেন তিনি। গুইমারা মডেল সরকারী হাইস্কুল মিলনাতনে স্কুলের প্রধান শিক্ষক সুশীল রঞ্জন পালের সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার মাহফিলে

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, গুইমারা উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা ত্রিপুরা, গুইমারা থানার অফিসার ইনচার্জ বিদ্যুৎ কুমার বড়ুয়া, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মেমং মারমা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জিল্লুর রহমান, উপজেলা বিএনপি’র সভাপতি মোঃ ইউছুপ, সহকারী প্রধান শিক্ষক বাবলু হোসেন, ধর্মীয় শিক্ষক মাওলানা আবু বকর সিদ্দিক, হাফছড়ি ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী শিবু প্রসাদ ঘোষ, গুইমারা কেন্দ্রীয় জামে মসজিদ পরিচালনা কমিটির সেক্রেটারী কাজী মফিজুল আলম সহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও সংবাদকর্মীরা।

ইফতার পূর্ব দেশ জাতি ও মুসলিম উম্মার বৃহত্তর শান্তি কামনায় বিশেষ মুনাজাত পরিচালনা করেন গুইমারা কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম ও খতিব মাওলানা ক্বারী ওসমান গনি। বিশেষ মুনাজাতের পর ইফতার পার্টিতে অংশ গ্রহণ করেন আমন্ত্রিত অতিথিবৃন্দ।