খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদগুইমারাপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল একেএম সাজেদুল ইসলামের বিদায়ী সংবর্ধনা

স্টাফ রিপোর্টার: আইন-শৃংখলা রক্ষায় নিয়োজিত ২৪আর্টিলারি ব্রিগেডের গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল একেএম সাজেদুল ইসলামের বিদায়ী সংবর্ধনা অনুষ্টিত হয়েছে।

এই উপলক্ষে দুপুরে রিজিয়ন সদর দপ্তরে প্রীতিভোজের আয়োজন করা হয়। এতে অন্যান্যের মধ্যে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরি চৌধুরী, ডিজিএফআই খাগড়াছড়ি ডেট কমান্ডার কর্নেল নাজিম, ৩০ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে: কর্নেল নওরোজ নিকোশিয়ার, ২৬ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী লক্ষীছড়ি জোন অধিনায়ক লে: কর্নেল মোঃ জাহাঙ্গীর আলম’সহ সামরিক ও বেসামরিক কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

পরে সামরিক রীতি, নীতি ও পদ্ধতিতে রিজিয়ন কমান্ডারকে বিদায় জানান সেনা কর্মকর্তা ও সদ্যসরা। এছাড়াও সামরিক-বেসামরিক কর্মকর্তা, বিভিন্ন সামাজিক সংগঠন, মিডিয়া কর্মী ও বিভিন্ন জোনের পক্ষ হতে ফুল ও ক্রেস্ট দিয়ে বিদায়ী সম্মাননা জানানো হয় রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল একেএম সাজেদুল ইসলামকে।

বিদায়ী রিজিয়ন কমান্ডার দক্ষতা ও অভিজ্ঞতা বৃদ্ধিকল্পে সরকারি এক আদেশে সেনাবাহিনীর বিশেষ এনডিসি কোর্স সম্পন্ন করতে এক বছরের জন্য ফিলিপাইন যাচ্ছেন।