চট্টগ্রাম সংবাদরাউজানরাঙ্গুনিয়াশিরোনামস্লাইড নিউজ

চন্দ্রঘোনায় বিপুল পরিমাণ কার্তুজসহ সন্ত্রাসী গ্রেপ্তার

রাঙ্গুনিয়া প্রতিনিধি: পাহাড়ের সন্ত্রাসীদের কাছে পাচারের সময় শুক্রবার রাতে চন্দ্রঘোনা থানা পুলিশ যৌথবাহিনীর সহযোগীতায় বাঙ্গালহালিয়া বাজারে অভিযান চালিয়ে সুইচাচিং মারমা (৫৩) নামের একজনকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে অভিনব কায়দায় মরিচের বস্তার ভিতর প্লাস্টিকে মোড়ানো প্যাকেটে ৩০০টি তাজা কার্তুজ উদ্ধার করে যৌথবাহিনী।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে চন্দ্রঘোনা থানার এসআই মোহাম্মদ আনোয়ার সংগীয় ফোর্স সহ যৌথ বাহিনীর সহায়তায় বাঙ্গালহালিয়া বাজারের পাহাড়িকা লাইব্রেরী’র গলির ভিতরে জনৈক প্রদীপের মুদির দোকানের বাম পাশে সিড়ির গোড়ায় গাইন্দা হেড ম্যান পাড়ার মৃত থোয়াইসা প্রু মারমার পুত্র সুইচাচিং মারমা কে আটক করেন। এসময় তার হাতে বহন করা একটি সাদা প্লাস্টিক এর বস্তার ভিতর শুকনা মরিচের ভিতরে লুকানো প্যাকেট করা ৩০০ টি কার্তুজ জব্দ করেন।

আসামী কে জিজ্ঞাসাবাদে জানায়, আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে পাহাড়ি সন্ত্রাসী দলগুলো এলাকায় অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির লক্ষে পার্শ্ববর্তী দেশ এর মিজোরাম হতে বান্দরবান রোয়াংছড়ি হয়ে বাঙ্গালহালিয়া এলাকায় তাজা কার্তুজ গুলো আনা হয়েছে। এই ঘটনায় অস্ত্র আইনে আসামীর বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।