খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদদীঘিনালাপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

দীঘিনালায় মন্দিরভিত্তিক “বয়স্ক শিক্ষা” কেন্দ্রের উদ্বোধন ও বই বিতরণ

মোঃ আল আমিন: ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের এর অধীস্থ হিন্দুধর্মীয় কল্যাণ ট্রাস্ট এর মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম আওতায় দীঘিনালায় মন্দিরভিত্তিক বয়ষ্ক শিক্ষা কেন্দ্রের উদ্বোধন ও বই বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার বিকালে উপজেলার জগন্নাথ পাড়া (ব্রীক ফিল্ড) এলাকার শ্রী শ্রী জগন্নাথ মন্দির মাঠ প্রঙ্গণে জগন্নাথ পাড়া মন্দির (ব্রীকফিন্ড) ও সমাজ পরিচালনা কমিটির সভাপতি নিউটন মহাজনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, দীঘিনালা থানার অফিসার ইনচার্জ (ওসি) উত্তম চন্দ্র দেব, মহান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, হিন্দুধর্মীয় কল্যাণ ট্রাস্ট এর খাগড়াছড়ি জেলা শাখার সহকারী পরিচালক দীপস্কর চন্দ্র মন্ডল, বিশেষ অতিথি বক্তব্য রাখেন, হিন্দুধর্মীয় কল্যাণ ট্রাস্ট এর ফিন্ড সুপারভাইজার দেবব্রত ব্যানার্জি, সনাতন সমাজ কল্যাণ পরিষদ এর দীঘিনালা শাখার সাধারণ সম্পাদক গণেশ চন্দ্র নাথ।

এছাড়া উপস্থিত ছিলেন, শ্রী শ্রী জগন্নাথ পাড়া মন্দির কমিটির সিনিয়র সহ-সভাপতি সুমন চন্দ্র নাথ প্রবীর, সাধারণ সম্পাদক লিটন সাহা, সমাজ সেবক মিন্টু চৌধুরী প্রমুখ। মন্দিরভিত্তিক বয়ষ্ক শিক্ষা কেন্দ্রের উদ্বোধন ও বই বিতরণের উদ্বোধক হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন ঘোষণা করেন, সনাতন সমাজ কল্যাণ পরিষদ এর দীঘিনালা উপজেলা শাখার সভাপতি নন্দু কুমার দে। জানা যায়, ২৫ জন বয়ষ্ক নারী-পুরুষ শিক্ষার্থীদের প্রতিদিন বিকাল ৩ থেকে সাড়ে ৫ টা পর্যন্ত ক্লাস করাবেন একজন প্রশিক্ষিত শিক্ষক।