খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদজাতীয় সংসদ নির্বাচনদীঘিনালাপাহাড়ের সংবাদস্লাইড নিউজ

দীঘিনালায় লাঙ্গলের প্রচারণা

মোঃ আল আমিন, দীঘিনালা: খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় দূর্গম পাহাড়ী এলাকায় ২৯৮নং খাগড়াছড়ি আসনের জাতীয় পার্টি মনোনীত নাঙ্গল প্রতীক এর প্রার্থী মো: সোলেমান আলম শেঠ গণসংযোগ ও পথসভা করেছে।

মঙ্গলবার দীঘিনালা উপজেলার মেরুং ইউনিয়নে দুর্গম ডাঙ্গাবাজার এলাকায় সহ বিভিন্ন দুর্গম এলাকায় সোলেমান আলম শেঠ গণসংযোগ ও পথসভা করেছেন। নির্বাচনী প্রতিশ্রুতি ব্যক্ত করে তিনি বলেন, খাগড়াছড়ি জেলা প্রতিষ্ঠা, গুচ্ছগ্রাম প্রতিষ্ঠা ও সাধারন মানুষকে রেশন প্রদানসহ খাগড়াছড়ির উন্নয়নে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ‘র অবদানের কথা উল্লেখ করে পাহাড়ের উন্নয়নে খাগড়াছড়িতে একবার জনসেবার সুযোগ চেয়েছেন খাগড়াছড়ি সংসদীয় আসনে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী মো: সোলেমান আলম শেঠ। জাতীয় পার্টি ক্ষমতায় গেলে বেকারত্ব দুপরীকরণ হবে; হবে মানুষের কর্মসংস্থান সৃষ্টি হবে।

গণসংযোগ ও পথসভা কালে উপস্থিত ছিলেন,  খাগড়াছড়ি জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান মনিন্দ্র লাল ত্রিপুরা, জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান রুহিতী কার্বারী, জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক বিশ্ব কল্যান চাকমা, জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক মো: জিল্লু রহমান, দীঘিনালা উপজেলা জাতীয় পার্টি সভাপতি মো: আবদুল খালেক প্রমুখ।