খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

দুর্নীতি প্রতিরোধ করতে হবে- ব্রি. জে. হামিদুল হক

খাগড়াছড়ি প্রতিনিধি: সমাজের প্রত্যেকটি স্তর দুর্নীতিতে আক্রান্ত। দুর্নীতির কারণে মেধা বিকাশ হচ্ছেনা। দুর্নীতির কারণে মাষ্টার্স পাস করে মেধা থাকার পরেও চাকুরী পাচ্ছেনা। দুর্নীতিকে যেভাবেই হোক প্রতিরোধ করতে হবে, দমন করতে হবে। আর তাহলেই সমাজে ও রাষ্ট্রে উন্নয়ন সম্ভব হবে।

খাগড়াছড়ি জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে নতুন কুঁড়ি ক্যান্টনমেন্ট হাইস্কুলে দুর্নীতির বিরূদ্ধে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে রচনা, বিতর্ক প্রতিযোগিতা, আলোচনা সভা, পুরষ্কার বিতরণ ও বিক্রেতা বিহীন সততা স্টোরের উদ্বোধনী অনুষ্ঠানে খাগড়াছড়ি সেনা রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল হামিদুল হক প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন। আলোচনা সভায় সভাপতিত্ব করেন দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সুদর্শন দত্ত।

এসময় সদর জোন কমান্ডার লেঃ কর্নেল আরাফাত হোসেন, ডিজিএফআইয়ের উপ পরিচালক মোঃ শরীফুল ইসলাম, দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি রুশদীনা আখতার জাহান, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন মজুমদারসহ আরো অনেকে উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে অতিথিরা রচনা ও বিতর্ক প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের মাঝে পুরষ্কার বিতরন করেন।

পরে খাগড়াছড়ি সেনা রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল হামিদুল হক সততা স্টোরের উদ্বোধন করেন, স্টল ঘুরে দেখেন এবং প্রথম ক্রেতা হিসেবে জ্যামিতি বক্স ক্রয় করে ছাত্রছাত্রীদের উপহার দেন।