খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদজাতীয় সংসদ নির্বাচনপাহাড়ের সংবাদমাটিরাঙ্গাশিরোনামস্লাইড নিউজ

নৌকার সমর্থনে মাটিরাঙায় কুজেন্দ্র লাল ত্রিপুরা’র প্রচারণা

স্টাফ রিপোর্টার: দেশকে অগ্রগতির পথে এগিয়ে নেয়ার যুদ্ধের মহানায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে নৌকায় ভোট দিয়ে উন্নয়নের মিছিলে যোগ দেয়ার আহবান জানিয়েছেন খাগড়াছড়িতে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে শুক্রবার দুপুরের দিকে খাগড়াছড়ির মাটিরাঙ্গার তাইন্দংয়ে নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন। তাইন্দং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. শামছুল হক, তাইন্দং ইউপি চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর ও তাইন্দং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. লোকমান হোসেন বক্তব্য রাখেন।

খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরা, সাংগঠনিক সসম্পাদক এ্যাড. আশুতোষ চাকমা, কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সদস্য বাসন্তী চাকমা ও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সুবাস চাকমা, যুগ্মসম্পাদক মো. তাজুল ইসলাম, মাটিরাঙ্গা সদর ইউপি চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা, মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সভাপতি মো. রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম খোন্দকার, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও পৌর কাউন্সিলর মো. এমরান হোসেন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মো. হারুন মিয়া ও উপজেলা ছাত্রলীগের আহবায়ক জুয়েল চাকমাসহ আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। নির্বাচনকে সামনে রেখে বিএনপি-জামায়াত আবারো ষড়যন্ত্র করছে উল্লেখ করে তিনি বলেন, নৌকার বিজয় ছাড়া আমাদের আর কোন লক্ষ্য নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সালাম ঘরে ঘরে পৌছে দিয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে নেতাকর্মীদের আহবান জানিয়ে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বরেন ৩০ ডিসেম্বরের ভোটযুদ্ধে পরাজিত হলে স্বাধীনতা বিরোধীরা আগের রূপে ফিরে যাবে।

নির্বাচনী জনসভায় বিএনপি ও যুবদলের তিন শতাধিক নেতাকর্মী কুজেন্দ্র লাল ত্রিপুরার হাতে নৌকা তুলে দিয়ে আওয়ামীলীগে যোগদান করেন। এর আগে তাইন্দং পৌছে ২০০১ সালে বিএনপি জামায়াত জোট সরকারের শাসনামলে সন্ত্রাসীদের হাতে নিহত শহীদ ইয়াছিন মেম্বারের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। কর্মসূচির শুরুতেই মাটিরাঙ্গার ত্রিপুরা অধ্যুষিত ব্যাঙমারা ও চৌধুরীঘাট এলাকায় গণসংযোগ শেষে পথসভায় বক্তব্য রাখেন। এসময় কুজেন্দ্র লাল ত্রিপুরা ছাড়াও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. শামছুল হক ও মাটিরাঙ্গা সদর ইউপি চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা বক্তব্য রাখেন।

এসময় যুবদল নেতা ধর্মজ্যোতি ত্রিপুরার নেতৃত্বে শতাধিক বিএনপি নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান করেন। কর্মসূচির শুরুতেই মাটিরাঙ্গার ত্রিপুরা অধ্যুষিত ব্যাঙমারা ও চৌধুরীঘাট এলাকায় গণসংযোগ শেষে পথসভায় বক্তব্য রাখেন।