খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপানছড়িপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

পানছড়িতে  মাতৃভাষা দিবস পালিত

পানছড়ি প্রতিনিধি: পানছড়িতে যথাযোগ্য মর্যাদার মধ্যে দিয়ে পালিত হয়েছে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস। এ উপলক্ষে প্রভাত ফেরী, র‌্যালী সহযোগে পুষ্পমাল্য অর্পণ, শহীদের স্বরণে ১মিনিট নিরবতা পালন ও ভাষা শহীদদের রুহের মাগফেরাত কামনা করা হয়।
সকাল ৮টায় উপজেলা পরিষদ মাঠে (কেন্দ্রীয় শহীদ মিনার) শ্রদ্ধা জানায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তৌহিদুল ইসলামের নেতৃত্বে উপজেলা প্রশাসন, ভারপ্রাপ্ত মুক্তিযোদ্ধার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তৌহিদুল ইসলামের নেতৃত্বে
মুক্তিযোদ্ধা কমান্ড, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আঃ মোমিন ও সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব এর নেতৃত্বে আওয়ামীলীগ ও এর অঙ্গ এবং সহযোগী সংগঠন, বিএনপির সভাপতি মোঃ বেলাল হোসেনের নেতৃত্বে বিএনপি ও এর অঙ্গ এবং সহযোগী সংগঠন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্টান, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।
দিবসটি উপলক্ষে ইসলামী ফাউন্ডেশন (ইফা) পানছড়ি কার্যলয়ে আলোচনা সভা, মিলাদ ও দোয়া অনুষ্টিত হয়। এসময় উপস্থিত ছিলেন সুপারভাইজার মোঃ এরশাদ আলী, মর্ডেল কেয়ারটেকার মুফতি সাব্বির আহাম্মদ রশিদী, সাধারণ মর্ডেল কেয়ারটেকার কাজী ইসমাঈল বিন ইউসুফ, শিক্ষক/শিক্ষিকাগন।