খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপানছড়িপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

পানছড়িতে শিক্ষক নকুল রঞ্জন ত্রিপুরার মৃত্যুতে ওয়াদুদ ভূইয়ার শোক প্রকাশ

পাহাড়ের আলো: পানছড়ি বাজার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষক বাবু নকুল রঞ্জন ত্রিপুরার (নকুল মাস্টার) মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সাবেক এমপি ও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সাবেক চেয়ারম্যান, খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি জনাব ওয়াদুদ ভূইয়া। রোববার (৮আগস্ট ২০২১) ওয়াদুদ ভূইয়ার সহকারী একান্ত সচিব (এপিএস) এ এইচ এম ফারুক স্বাক্ষরিত এক শোকবার্তায় তিনি নকুল মাস্টারের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

উল্লেখ, বাবু নকুল রঞ্জন ত্রিপুরা শনিবার রাত ১০ টা ৪০ মিনিটে তাঁর পানছড়িস্থ নিজ বাসভবনে শেষ নিশ্বাস ত্যাগ করেছেন। মৃত্যু কালে তার বয়স হয়েছিল আনুমানিক ৮৫ বছর। তিনি এক ছেলে ও এক মেয়ে, নাতি-নাতনি এবং অসংখ্য ছাত্রছাত্রীসহ গুনগ্রাহী রেখে গেছেন। শোকবার্তায় সাবেক এমপি ওয়াদুদ ভূইয়া বলেন, বাবু নকুল রঞ্জন ত্রিপুরা একজন সম্মানিত শিক্ষক ছিলেন।

পানছড়িতে তাঁর অসংখ্য ছাত্রছাত্রী রয়েছেন। মহৎপ্রাণ নকুল রঞ্জন ত্রিপুরার মৃত্যুতে পানছড়িবাসী একজন মহান শিক্ষককে হারালেন এবং অপূরনীয় ক্ষতির শিকার হল। তাঁর আত্মার শান্তি ও সৎ গতি কামনা করেছেন সাবেক এমপি ওয়াদুদ ভূইয়া। স্বাক্ষরিত/ এ এইচ এম ফারুক এপিএস টু ওয়াদুদ ভূইয়া এবং তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক, জেলা বিএনপি, খাগড়াছড়ি।