খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপানছড়িপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

পানছড়িতে ১২মামলার আসামী অস্ত্রসহ আটক

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় ১২মামলার পালাতক আসামী দমদম এলাকার বাসিন্দা মৃত মুক্তিযোদ্ধা আঃ সোবাহান এর ছেলে মোঃ ময়নাল হোসেন (৩৫) ভুট্টোকে অস্ত্রসহ আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে তাকে আটক করা হয়।

থানা সূত্রে জানাযায়, আটক এর বিরুদ্ধে দুটি মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী। তাই তাকে পুলিশ আটকের জন্য অনুসন্ধান করছিল। গোপন সংবাদের ভিক্তিকে রাত ৯টা ১০ মিনিটের সময় থানার ওসি মোঃ নুরুল আলমের নির্দেশে এসআই মোঃ জসিম উদ্দিন, এসআই মোঃ মহিউদ্দিন পাঠোয়ারী, এসআই মোৎ মনির হোসেন, এসএসআই মাহবুবুল আলম এর নেতৃত্বে পুলিশের একটি দল উপজেলা হাসপাতাল গেইট এলাকা থেকে আটক করে। তার বিরুদ্ধে একাধিক সাধারণ মানুষকে ছুরি মেরে আহতকরাসহ পানছড়ি থানায় ১২টি মামলা রয়েছে।

মামলা নং-০৩ তাং ০৭/০১/২০১৪ ধারা ১৪৩/৪৪৭/৪৫২/৩২৩/৩০৭/৪২৭/৫০৬দঃ বিঃ, (বিচারাধীন), মামলা নং-০১, তাং-১৭/০৫/২০০৭, ধারা-২২৪/৩৩২/৩৩৩/৩৫৩ দঃ বিঃ,, মামলা নং-০৪ তাং ২২/০৮/২০০৯, ধারা ১৪৩/৪৪৭/৪৪৮/৩২৬/৩০৭ দঃবিঃ (বিচারাধীন), মামলা নং-০৯ তাং ১৫/০১/২০১৪ ধারা-১৪৩/৩৪১/৩২৩/৩০৭/৩৭৯/৫০৬দঃ বিঃ (বিচারাধীন), মামলা নং ১০, তাং ১৬/০১/২০১৪, ধারা ১৪৩/৩৪২/৩২৩/৩২৫/৩০৭/৩৭৯/৪২৭/৫০৬/১১৪দঃ বিঃ (বিচারাধীন), মামলা নং-০২, ১০/০৯/২০০৯, ধারা-৪৫৭/৩৮০/৪১১দঃ বিঃ (বিচারাধীন), মামলা নং-০১, তাং ১৩/০৪/২০১৬, ধারা-৩৪১/৩২৪/৩০৭/৫০৬ দঃ বিঃ (বিচারাধনি), মোবাইল কোর্ট মামলা নং-১২০/১৫, তাং- ১০/০৫/২০১৫, মাদকদ্রব্য নিঃ আইনের ১৯৯০ এর ২২(গ) ধারা, মোবাইল কোর্ট মামলা নং-১৭১/১৬, তাং- ২৭/০৬/২০১৬, মাদকদ্রব্য নিঃ আইনের ১৯৯০ এর ২২(গ) ধারা, মামলা নং ০২, তাং-১৯/০৮/২০১৮, ধারা-৩৪১/৩২৪/৩০৭দঃ বিঃ (তদন্তাধীন), মামলা নং ০২, তাং ০৯/০১/২০১৯, ধারা ৩২৬/৩০৭/৩৪দঃ বিঃ, মামলা নং ০২ তাং ২৪/০৪/২০১৯, ধারা ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯-এ।

পানছড়ি থানা অফিসার্স ইচনার্জ মোঃ নুরুল আলম আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, তার কাছ থেকে একটি এলজি ও এক রাউন্ড গুলি পাওয়া গেছে। হাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে।