খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদলক্ষ্মীছড়িশিরোনামস্লাইড নিউজ

পাহাড়ে অবৈধ অস্ত্রধারী, চাঁদাবাজ কঠোর হাতে দমন করা হবে- লে. কর্ণেল জাহাংগীর আলম

স্টাফ রিপোর্টার: পাহাড়ে অবৈধ অস্ত্রধারী, চাঁদাবাজ, সন্ত্রাসীরা যতবড় শক্তিশালী হোক না কেন তাদের কঠোর হাতে দমন করা হবে মন্তব্য করে ২৬ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী খাগড়াছড়ির লক্ষ্মীছড়ি জোনে অধিনায়ক লে. কর্নেল মোঃ জাহাংগীর আলম বলেছেন, পার্বত্য এলাকার মানুষ শান্তি প্রিয়, সরকারও পাহাড়ে শান্তি প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছে।

পার্বত্য চট্টগ্রামে বাংলাদেশ সেনাবাহিনী পাহাড়ি-বাঙ্গালির মাঝে সম্প্রীতি রক্ষার পাশাপাশি অপরাধ দমনে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছেন, এ ধারা অব্যাহত থাকবে। রোববার সকালে জোন সদরে মাসিক মত বিনিময় সভা ও নিরাপত্তা সম্মেলনে তিনি এসব কথা বলেন।

সভায় জোন কমান্ডার সাম্প্রতিক সময়ে ১৭০০ কেজি গাঁজা উদ্ধার, সন্ত্রাসী আটক, অবৈধ কাঠপাচার রোধসহ করোনাকালীন সময়ে ত্রাণ সহায়তা ও বর্তমানে শীতবস্ত্র বিতরণ এবং বিভিন্ন সময়ে অনুদান সহায়তা দেয়ার কথা উল্লেখ করেন।

এসময় অন্যান্যের মধ্যে জোন উপ-অধিনায়ক মেজর মোঃ রেজাউর রাব্বি, উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হুমায়ুন কবির’সহ স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ, হেডম্যান-কার্বারী ও সামরিক-বে-সামরিক পদস্থ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।