চট্টগ্রাম সংবাদফটিকছড়িশিরোনামস্লাইড নিউজ

প্রবাসীর কোটি টাকার সম্পত্তি রক্ষায় সংবাদ সম্মেলন

শাহনেওয়াজ নাজিম: ফটিকছড়ি উপজেলা সদরে আদালতের স্থিতি অবস্থার আদেশ অমান্য করে ৩ প্রবাসীর প্রায় ৫ কোটি টাকা মূল্যের সম্পত্তি দখলের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

গতকাল আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন ভূক্তভোগী পরিবার। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন প্রবাসীর স্ত্রী সেলিনা আকতার। এ সময় উপস্থিত ছিলেন, ৩ প্রবাসীর মা ছবিলা খাতুন ও ছেলে এহছান আজিজ রাব্বী।

লিখিত বক্তব্যে সেলিনা আকতার বলেন, আমার স্বামী আজম ও দুই দেবর নাজিম উদ্দীন এবং এরশাদ সংযুক্ত আরব আমিরাত প্রবাসী। উপজেলা সদরের করোনেশন স্কুল রোডে আমার স্বামী ও তার অপর দু’ভাইয়ের খরিদা ভোগ দখলীয় ৪০ শতক জমি নিয়ে মঈন উদ্দীন সিদ্দিকীগং বিরোধ সৃষ্টি করে জবর দখল করার পাঁয়তারা করলে আমার স্বামী চট্টগ্রামের যুগ্ম-জেলা জজ ২য় আদালতে মিছ মামলা দায়ের করে অস্থায়ী নিষেধাজ্ঞার প্রার্থনা করেন। উক্ত মামলার প্রেক্ষিতে ২০০৯ সালে আদালত মামলা নিষ্পত্তি না হওয়া পর্যন্ত নিষেধাজ্ঞা জারী করেন। বর্তমানে আমার স্বামী ও দেবরগণের অনুপস্থিতির সুযোগে মূল মামলার বিবাদী মঈন উদ্দীন সিদ্দিকীগং এবং ভূমিদস্যূ লেয়াকতের প্ররোচনায় উক্ত ভূমিদস্যূ ইলিয়াছ জুনু তার লোকজন নিয়ে আমাদের জায়গায় মাটি ভরাটসহ জবর দখলের পাঁয়তারা করছে।

এমতাবস্থায় তাদের কোটি টাকার সম্পত্তি রক্ষায় উর্ধ্বতন কর্তৃপক্ষের সহায়তা কামনা করেন প্রবাসীর স্ত্রী সেলিনা আকতার।