খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

প্রেসিডেন্ট কাপ গল্ফ টুর্ণামেন্ট উদ্বোধন খাগড়াছড়িতে

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি সেনানিবাসস্থ চেঙ্গী গল্ফ এন্ড কান্ট্রি ক্লাবের উদ্যোগে উৎসবমূখর পরিবেশে সকালে প্রথম রেডিয়ান্ট প্রেসিডেন্ট কাপ গল্ফ টুর্ণামেন্ট ২০১৯ অনুষ্ঠিত হয়েছে। তিন পার্বত্য জেলার মধ্যে একমাত্র চেঙ্গী গল্ফ এন্ড কান্ট্রি ক্লাব, ভাটিয়ারী গলফ এন্ড কান্ট্রি ক্লাব, ময়নামতি গল্ফ এন্ড কান্ট্রি ক্লাব এবং শাহীন গল্ফ এন্ড কান্ট্রি এর গলফারদের অংশগ্রহনে প্রথম রেডিয়ান্ট প্রেসিডেন্ট কাপ গল্ফ টুর্ণামেন্ট এর উদ্বোধন করেন চেঙ্গী গল্ফ এন্ড কান্ট্রি ক্লাবের প্রেসিডেন্ট ও ২৪ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল এস.এম মতিউর রহমান। এ সময় মেজর জেনারেল এস এম মতিউর রহমান বলেন, পার্বত্য চট্টগ্রামে একমাত্র গলফ ক্লাব এটিকে এগিয়ে নিতে এবং পার্বত্য এলাকায় সবখানে সম্প্রসারন করার জন্য সাবাইকে এগিয়ে আসতে হবে।

এসময়ে খাগড়াছড়ি রিজিয়নের রিজিয়ন কমান্ডার, ব্রিগেডিয়ার জেনারেল হামিদুল হক, গুইমারা রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এ.কে.এম সাজেদুল ইসলাম’সহ সামারিক ও বেসামরিক উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ, জনপ্রতিনিধি, টুর্ণামেন্টে অংশগ্রহণকারী গল্ফারগণ উপস্থিত ছিলেন। বিকেলে খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ এর অডিটরিয়ামে সমাপনী অনুষ্ঠানের বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হবার কথা রয়েছে।

উল্লেখ্য, খাগড়াছড়ি চেঙ্গী গলফ এন্ড কান্ট্রি ক্লাবটি ২০১৩ সালে প্রতিষ্ঠতি হয়ে এ পর্যন্ত ছোট বড় প্রায় ২০টির বেশী টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়েছে।