কক্সবাজারচট্টগ্রাম সংবাদশিরোনামস্লাইড নিউজ

ফটিকছড়িতে কিশোরকে গলা কেটে হত্যা

ফটিকছড়ি প্রতিনিধি: ফটিকছড়িতে কিশোর সাব্বির উদ্দীন ইকন (১৭) কে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।  শুক্রবার জুমার নামাজের পর উপজেলার পাইন্দং কারবালার টিলা থেকে লাশ উদ্ধার করে পুলিশ। তার একদিন আগে ওই কিশোর নিখোঁজ হয়েছে বলে থানায় ডায়েরী করেন তার পিতা সাহাব উদ্দিন।

পারিবারিক সুত্রে জানা যায়, ২৫ জুলাই বৃহস্পতিবার আনুমানিক সন্ধ্যা ৬ টার সময় থেকে ইকন নিখোঁজ হয়। সে বিবিরহাট ২নং আলী আকবর রোডস্থ হাজারী সাউন্ড হতে টেলিভিশন মেরামত করতে গেলে আর বাসায় ফিরে আসে নাই। নিখোঁজের পর বন্ধু-বান্ধব, আত্বীয়-স্বজনের কাছে তার কোন খোঁজ না পাওয়ায় তার পিতা সাহাব উদ্দীন শুক্রবার সকালে ফটিকছড়ি থানায় একটি নিখোঁজ ডায়রীও করেন।

ফটিকছড়ি থানা সুত্র জানায়, শুক্রবার দুপুরে কারবালা টিলা এলাকার নতুন মসজিদে নামাজে যাওয়া মুসল্লিরা টিলার পাদদেশে একটি লাশ দেখতে পেয়ে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে। বিকাল সাড়ে ৪ টার দিকে নিখোঁজ কিশোর ইকনের লাশ বলে তার পিতা মো. সাহাব উদ্দীন সেটি সনাক্ত করেন। সাহাবুদ্দিন ফটিকছড়ি পৌরসভার বিবিরহাটস্থ চৌধুরী ভবনের বাসিন্দা। মুলত তার গ্রামের বাড়ি সুন্দরপুর ইউনিয়নের আজিম নগর গ্রামে। ইকন ২০১৯ সালে ফটিকছড়ি করোনেশন স্কুল থেকে এসএসসি পরীক্ষা দেয়।

এ ব্যাপারে ফটিকছড়ি থানার অফিসার ইনচার্জ বাবুল অাকতার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ নিহত কিশোরের গলাকাটা লাশ উদ্ধার করে চমেক হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছি। কিশোর ইকনের গলায় চুরি দিয়ে কাটা ছিল। নিহতের পিতা বাদী হয়ে মামলার প্রস্তুতি চলছে।