কক্সবাজারচট্টগ্রাম সংবাদশিরোনামস্লাইড নিউজ

ফটিকছড়িতে দুর্ধর্ষ চুরি, ২৫ লাখ টাকার মালামাল লুট

স্টাফ রিপোর্টার: ফটিকছড়িতে অভিনব কায়দায় দোকান চুরির ঘটনা ঘটেছে। রবিবার (২৭ সেপ্টেম্বর) দিবাগত রাতের কোন এক সময় বিবিরহাট আদলত ভবন জামে মসজিদের পশ্চিম পার্শ্বে “মেসার্স এমরান এন্ড সন্স” নামের একটি দোকানে এই ঘটনা ঘটে।
অভিযোগের সুত্রে জানা যায়, রাত ১১টা হতে ৪টার মধ্যবর্তি সময়ে দুটি ট্রাকে করে ৫ লক্ষ ৩০ হাজার টাকা দামের বিভিন্ন কোম্পানির ১শত ৩টি পানির পাম্প, ১০ লক্ষ টাকা মুল্যের বিভিন্ন রকমের সেনিটারি ফিটিংস মালামাল, ১ লক্ষ ২০ হাজার টাকা মুল্যের হার্ডওয়্যার মালামালসহ প্রায় ২৫ লাখ টাকার মালামাল অভিনব কায়দায় লুট করে নিয়ে যাওয়ার সময় জনৈক শহীদ মেম্বার দেখলে দোকানের মালিক নয়নকে ফোন করে। এতে নয়ন দ্রুত আসলেও ততক্ষনে চোরেরা দ্রুত পালিয়ে যায়।
এ বিষয়ে নয়ন জানান, দোকান বন্ধ করে আমি এবং আমার কর্মচারিরা বাসায় চলে যায়। রাতে শহীদ মেম্বার আমার দোকানের সামনে দুটি ট্রাক দেখতে পেয়ে আমাকে ফোন করলে আমি দ্রুত আসি। ততক্ষনে মালামালসহ ট্রাক পালিয়ে যায়। চোরেরা দোকানের ভেতরে প্রবেশের আগেই বাইরের সিসি ক্যামেরাগুলো আড়াল করে দেয়। ভেতরে প্রবেশ করেই দোকানের ভেতরের সিসি ক্যামেরা খুলে নেয়। এ বিষয়ে আমি থানায় অভিযোগ করেছি।
ফটিকছড়ি থানার ওসি বাবুল আকতার বলেন, আমরা সিসি টিভি ফুটেজ গুলো সংগ্রহ করেছি। যাচাই বাচাই করে আইনানুগ ব্যবস্হা নেয়া হবে।