উপজেলা নির্বাচনচট্টগ্রাম সংবাদফটিকছড়িশিরোনামস্লাইড নিউজ

ফটিকছড়ি উপজেলা নির্বাচনে প্রার্থী হতে চান আবুল বশর

ফটিকছড়ি প্রতিনিধি: উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করার লক্ষ্যে ফটিকছড়িতে কর্মরত সাংবাদকিদের সাথে মতবিনিময় সভা করেছেন আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী আবুল বশর। তিনি মঙ্গলবার উপজেলা সদরস্থ একটি হোটেলে এ মতবিনিময় কালে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করার আশাবাদ ব্যক্ত করে বলেন, ছাত্র রাজনীতি থেকে শুরু করে দীর্ঘদিন ধরে রাজনীতির সাথে জড়িত থেকে এলাকার উন্নয়ন ও এলাকাবাসীর সেবা করে যাচ্ছি। আরো অধিকতর এলাকার উন্নয়ন ও এলাকাবাসীর সেবা করতে উপজেলা নির্বাচনে চেয়ার পদে প্রার্থী হওয়ার ইচ্ছে প্রকাশ করেন তিনি।

সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি তার রাজনৈতিক ও সামাজিক জীবনের প্রেক্ষাপট তুলে ধরে ফটিকছড়ি উপজেলার গ্রামীন অর্থনৈতিক সরকারের প্রদক্ষেপগুলো শতভাগ বাস্তবায়নে ভূমিকা রাখা, আধুনিক ও ডিজিটাল শিক্ষা বাস্তবায়ন, বেকার যুবকদের কর্ম সংস্থান সৃষ্টি, মাদক ও সন্ত্রাসমুক্ত ফটিকছড়ি গড়ে তোলা, ক্রীড়াঙ্গন ও সাংস্কৃতিক অঙ্গনকে আধুনিকায়ন করে ফটিকছড়ি তরুন সমাজকে উজ্জবীত করাসহ সর্বোপরী আধুনিক বাসযোগ্য ফটিকছড়ি নির্মানে জননেত্রী শেখ হাসিনা সরকারের পদক্ষেপ গুলো বাস্তবায়নে আওয়ামীলীগের নৌকা প্রতিক নিয়ে উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার আশাবাদ ব্যক্ত করেন।

তিনি সাংবাদকিদের এক প্রশ্নের জবাবে বলেন, দল থেকে যদি আমাকে ছাড়া অন্য কাউকে দেয় তাহলে অবশ্যই তার জন্য কাজ করব। তবে আমার রাজনৈতিক ও সামাজিক অবস্থান বিশ্লেষন করে আমাকে মনোনয়ন দেবেন বলে আমি আশাবাদী। এ সময় ফটিকছড়িতে কর্মরত বিভিন্ন দৈনিক পত্রিকা ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আবুল বশর উপজেলার ভুজপুর থানার হারুয়ালছড়ি ইউনিয়নের সুজানগর গ্রামের মরহুম শামসুল আলমের পুত্র। এল.এল.বি ও এম.এ পাস করেন। তিনি ফটিকছড়ি উপজেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক, ফটিকছড়ি উপজেলা বঙ্গবন্ধু স্মৃতি মেধাবৃত্তি পরিষদের চেয়ারম্যান, হারুয়ালছড়ি সুজানগর মনিরুল উলুম দাখিল মাদ্রাসা পরিচালনা পরিষদের সভাপতি, চট্টগ্রাম ব্রার্দাস ইউনিয়ন লিমিটেডের পরিচালকসহ বিভিন্ন শিক্ষা, ক্রীড়া, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত আছেন।