জাতীয় সংবাদপাহাড়ের সংবাদমিডিয়া সংবাদশিরোনামস্লাইড নিউজ

বঙ্গটিভির আয়োজনে সাগর কন্যা কুয়াকাটায় হয়ে গেলো ২দিন ব্যাপি বার্ষিক বনভোজন

মোবারক হোসেন: বঙ্গটিভি-বাংলার অহংকার এই শ্লোগানকে ধারন করে পথচলা বঙ্গটিভির প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সাগর কন্যা কুয়াকাটায় হয়ে গেলো ২দিন ব্যাপি বার্ষিক বনভোজন।

১৫ ও ১৬ জানুয়ারি সারা দেশ থেকে আসা বঙ্গটিভির জেলা ও উপজেলা প্রতিনিধি, সকল অফিস স্টাফ, পরিচালনা পরিষদকে নিয়ে এ বনভোজনের আয়োজন করা হয়।
ঢাকা মগবাজারস্থ্য বঙ্গাটিভর প্রধান কার্যালয় হতে যাত্রা করে পটুয়াখালী কুয়াকাটায় শেষ বিকেলের আনন্দ উল্লাসের পর তালতলী শুভসন্ধ্যা সমুদ্র সৈকতে সূর্যাস্তের শেষ দৃশ্য উপভোগ করা ছিল অন্যরকম আনন্দ। এর পর রাতে বঙ্গটিভির ভাইস চেয়ারম্যান হাজি আব্দুর রশীদের নিজবাড়িতে আয়োজন করা হয় প্রতিনিধি ও কলাকৌশলীদের নিয়ে নানা ক্ষেত্রে অবদানের জন্য সম্মাননা পুরস্কারের। অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন, বঙ্গটিভির ব্যবস্থাপনা পরিচালক রাসেল মিয়া হৃদয়। অনুষ্ঠান উপস্থাপনা করেন, বঙ্গটিভির প্রোগ্রাম প্রডিউসার ম. ফারুক

প্রধান অতিথির বক্তব্য রাখেন, বঙ্গটিভির চেয়ারম্যান আশিকুর রহমান নাদিম। আরো বক্তব্য রাখেন, প্রশসনিক পরিচালক, আসাদুজ্জামান খান আদি, পরিচালক আতাউর রহমান আকাশ ও রাজু আহমেদ। প্রতিনিধিদের মধ্য হতে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি প্রতিনিধি মোবারক হোসেন, গাজিপুর প্রতিনিধি আব্দুল ওহাব রিংকু, টাঙ্গাইল প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন পিন্টু, কুমিল্লা প্রতিনিধি রবিউল বাসার খান।

অনুষ্ঠানে জেলা প্রতিনিধি হিসেবে বর্ষসেরা হিসেবে সম্মানা পুরস্কার হিসেবে ক্রেস্ট প্রদান করা হয় খাগড়াছড়ি জেলা প্রতিনিধি মোবারক হোসেনকে। এছাড়াও পুস্কার দেয়া হয় গাজিপুর প্রতিনিধি আব্দুল ওহাব রিংকু, টাঙ্গাইল প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন পিন্টু, কুমিল্লা প্রতিনিধি রবিউল বাসার খান, রাঙ্গাবালি ও গলাটিপা প্রতিনিধি তপন হাওলাদারকে ও সোনারর্গা উপজেলা প্রতিনিধি সাজ্জাাদ হোসেনকে।

কর্মক্ষেত্রে অবদানের জন্য সম্মানা পুরস্কার দেয়া হয় বঙ্গটিভির অফিস স্টাফ, নিউজ প্রেজেন্টার ও কলাকৌশলীদের। এর পর অনুভূতি প্রকাশ করে প্রতিনিধিরা বক্তব্য রাখেন।

বঙ্গটিভির ব্যবস্থাপনা পরিচালক রাসেল মিয়া হৃদয় বলেন, বঙ্গটিভি এখন স্যাটেলাইটে। মাত্র এক বছরের মাথায় একটি চ্যানেল স্যাটেলাইটে আসা সহজ কথা নয়। আমরা স্বপ্ন দেখছি খুব শিগ্রই বঙ্গবন্ধু স্যাটেলাইটে সংযুক্ত হবো। আর এ জন্য সবাইকে আরো আন্তরিক ও পরিশ্রম করতে হবে। আত্মবিশ্বাসের জায়গা থাককে হবে অনেক উচুঁ- তাহলেই আমাদের স্বপ্ন বাস্তবায়ন হবেই ইনশাল্লাহ।

এর আগে বঙ্গাটিভর আয়োজনে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে আয়নাল সেখ, আতাউর রহমান আকাশ, রিয়া খান, সাজু চৌধুরী, আনোয়ার সাকী সংগীত পরিবেশন করেন।