জাতীয় সংবাদমিডিয়া সংবাদশিরোনামস্লাইড নিউজ

‘বাংলার অহংকার’ বঙ্গ টিভি প্রতিনিধি সম্মেলন

ঢাকা অফিস: বেসরকারি টেলিভিশন বঙ্গ টিভির প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত ২মে বৃহস্পতিবার বঙ্গ টিভির প্রধান কার্যালয়ে আয়োজন করা হয় এ প্রতিনিধি সম্মেলন।

‘বাংলার অহংকার’ এই শ্লোগান কে সামনে রেখে এগিয়ে চলেছে বঙ্গ টিভি-দেশের সকল উপজেলা, জেলা ও বিভাগীয় প্রতিনিধিদের নিয়ে চলে আলোচনা সভা। ভালো কাজের মধ্য দিয়ে বাংলার মানুষের হৃদয়ে স্থান পেতে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে বঙ্গ টিভি । আগামী তে কিভাবে এক সঙ্গে হাত হাত রেখে কাজ করা যায় সেই বিষয় নিয়ে আলোচনা করা হয়।

সকলের প্রচেষ্টায় একসাথে কাজ করে গেলে খুব শিঘ্রই বাংলাদেশে শীর্ষ পর্যায়ের এক প্রচার মাধ্যম হয়ে দর্শক হৃদয়ে স্থান করা যাবে এমন টাই বিশ্বাস বঙ্গ টিভির সিইও রাসেল মিয়া হৃদয়ের। এ বিষয়ে আরো বিস্তর আলোচনা করা হয় সকল প্রতিনিধি দের উপস্থিতিতে। এ প্রসঙ্গে বঙ্গ টিভির সিইও রাসেল মিয়া হৃদয় বলেন ‘আমরা আমাদের চ্যানেলের মাধ্যমে সমাজ ও দেশের জন্য ভালো কিছু করতে চাই। আমরা সমাজের প্রতি দায়বদ্ধ তা থেকেই কাজ করছি। আমাদের লক্ষ্য ও উদ্দেশ্য আমাদের দেশকে ও দেশের কাজগুলো বিশ্ব দরবারে পৌছে দেয়া। এরই মধ্যে আমরা অনেক কর্মসূচি হাতে নিয়েছি। আসন্ন ঈদ কে সামনে রেখে আমরা দর্শকদের ঈদ আনন্দকে আরো বাড়িয়ে দিতে বিভিন্ন অনুষ্ঠানমালা সাজিয়েছি। আমরা সব সময় দর্শকদের কথা মাথায় রেখে কাজ করি। দর্শকদের চাহিদা মেটাতেই আমাদের এই কর্মযজ্ঞ। আগামীতে আমরা কিভাবে আগাবো সেই বিষয় নিয়েই আজ সকল প্রতিনিধি, ও অফিস স্টাফদের নিয়ে এই সম্মেলনের আয়োজন করেছি। আমি বিশ্বাস করি আমার এই চ্যানেলের সংশ্লিষ্ট সকল কে নিয়ে মাসে একবার বসবো। ভালো কাজ করতে হলে সকলের সম্মিলিত প্রচেষ্টা থাকতে হবে। সেই বিশ্বাস নিয়েই আমি চেষ্টা করি সবার সাথে বসে আলোচনা করার। আমার বিশ্বাস আমরা খুব দ্রুতই বাংলাদেশ তথা বিশ্বে একটা ভালো অবস্থানে যেতে পারব।’

আলোচনা সভায় উপস্থিত ছিলেন বঙ্গ টিভির পরিচালক মো: আশিকুর রহমান নাদিম, মো: আমিনুল ইসলাম, মো: রাজু আহমেদ, মো: আতাউর রহমান আকাশ, মো: আনিসুর রহমান, মো: এম এ রশিদ সহ অনেকে। উল্লেখ্য, আলোচনা সভা শেষে বঙ্গ টিভির সকল প্রতিনিধিদের আই ডি কার্ড,বঙ্গ টিভির ফিতা ও ভিজিটিং কার্ড প্রদান করা হয়।