খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদলক্ষ্মীছড়িশিরোনামস্লাইড নিউজ

বাংলাদেশ বেতারের জনপ্রিয় অনুষ্ঠান ‘তারুণ্যের কন্ঠ’ লক্ষ্মীছড়িতে

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি পার্বত্য জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় বাংলাদেশ বেতারের জনপ্রিয় অনুষ্ঠান তারুণ্যের কন্ঠ অডিও রেকর্ডিং ও ভিডিও ধারণ করা হয়। ২৮ আগস্ট শনিবার উপজেলা পরিষদ সভা কক্ষে শিক্ষক, শিক্ষার্থী, সরকারি অফিসার, জনপ্রতিনিধি ও সাংবাদিক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহী অফিসার মো: ইয়াছিন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বাল্যবিবাহ রোধকল্পে বিস্তারিত তুলে ধরেন। এসময় মাধ্যমিক শিক্ষা অফিসার সারওয়ার ইউসুফ জামাল, উপজেলা মহিলা বিষয়ক অফিসার জিনা চাকমা, প্রেসক্লাব সভাপতি মো: মোবারক হোসেন, শিক্ষক রুপালী চাকমা, নারী সদস্য কুসুমতারা চাকমা। অনুষ্ঠানে অংশ নিয়ে অতিথি ও শিক্ষার্থীরা বাল্যবিবাহ রোধ করতে এবং প্রতিকার পেতে নানামুখী কার্যক্রম ও সচেতনতার বিষয়টি উল্লেখ করেন।

সজীব দত্তের উপস্থাপনায় মো: আমিরুল ইসলামের তত্বাবধানে অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন তোফাজ্জল হোসেন।

উল্লেখ্য, বাল্যবিবাহ প্রতিরোধে শিক্ষার্থীদের নিয়ে সচেতনতামূলক প্রামাণ্য এই অনুষ্ঠানটি জনসংখ্যা স্বাস্থ্য ও পুষ্টি সেল বাংলাদেশ বেতার থেকে প্রতি শনিবার প্রচার হয়ে থাকে। আজকের ধারনকৃত পর্বটি আগামী ৪ সেপ্টেম্বর শনিবার রাত ৮টা ১০ মিনিটে প্রচার করা হবে বলে অনুষ্ঠানের উপস্থাপক সজীব দত্ত এ প্রতিনিধিকে জানিয়েছেন।