খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদচট্টগ্রাম সংবাদপাহাড়ের সংবাদফটিকছড়িলক্ষ্মীছড়িশিরোনামস্লাইড নিউজ

বাইন্যাছোলা-মানিকপুর স্কুল ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও ১০লাখ টাকা অনুদান প্রদান

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীছড়ির বাইন্যাছোলা-মানিকপুর স্কুলের একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও ১০লাখ টাকা অনুদান প্রদান করলেন চট্টগ্রাম-২(ফটিকছড়ি) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী।

ভিত্তিপ্রস্তর উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি,জি এবং লক্ষ্মীছড়ি জোন কমান্ডার লে: কর্ণেল মো: জাহাংগীর আলম, পিএসসি।

এছাড়াও ফটিকছড়ি উপজেলা চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ আবু তৈয়ব, ফটিকছড়ি উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সায়েদুল আরেফিন। ভাইস চেয়ারম্যান এ্যাড. ছালামাত উল্লাহ চৌধুরী শাহীন, মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন নাহার মুক্তাসহ বিভিন্ন সামরিক কর্মকর্তা।

বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ওয়ারেন্ট অফিসার খুরশিদ বিদ্যালয় সম্পর্কে অতিথিদের অবহিত করেন। এসময় একটি বৃক্ষ চারা রোপণ করেন সংসদ সদস্য আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী। দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

পরে ৭নং কাঞ্চননগর ইউনিয়ন পরিশদের চেয়ারম্যান মোহাম্মদ রশিদ উদ্দিন চৌধুরী (কাতেব) এর সভাপতিত্বে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম-২(ফটিকছড়ি) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী। এসময় বিদ্যালয়ের জন্য একাডেমিক ভবন নির্মাণ ও ১০লক্ষ টাকা অনুদান দেয়ার ঘোষণা দেন তিনি।