রাঙ্গামাটি সংবাদলংগদুশিরোনামস্লাইড নিউজ

বিনম্র শ্রদ্ধা,ভালবাসা ও যথাযথ মর্যাদায় লংগদুতে জাতীয় শোক দিবস পালিত

স্টাফ রিপোটারঃ- বিনম্র শ্রদ্ধা , ভালবাসা ও যথাযথ মর্যাদায় লংগদু উপজেলায় পালিত হয়েছে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী,স্বাধীনতার মহান স্থপতি,বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী। দিবসটি উপলক্ষ্যে উপজেলার শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে র‌্যালি,চিত্রা্কংন প্রতিযোগীতা ও রচনা প্রতিযোগীতার আয়োজন করা হয়েছে।

উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত র‌্যালিটি উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা পরিষদে এসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্প অর্পন করেন। পরে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত আলোচনা সভা উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রবীর কুমার রায়ের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল বারেক সরকার। অন্যান্যের মধ্যে বক্তব্য উপজেলা ভাইস চেয়ারম্যান মীর সিরাজুল ইসলাম ঝান্টু,উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সুভাস দাশ,অফিসার ইনচার্জ সৈয়দ মোহাম্মদ নুর। উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মনিরুজ্জামানের উপস্থাপনায় সভায় সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,কর্মচারী ছাত্র-ছাত্রী ও আওয়ামীলীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

অন্যদিকে, উপজেলার করল্যাছড়ি আর এস উচ্চ বিদ্যালয়,করল্যাছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয,বীর কুমার কার্বারীপাড়ার পাড়া কেন্দ্র,আটারকছড়া ইউনিয়ন পরিষদ এর উদ্যোগে আয়োজিত একটি র‌্যালি করল্যাছড়ি বাজার প্রদক্ষিন করে করল্যাছড়ি আর এস উচ্চ বিদ্যালয় মাঠে এসে আলোচনা সভায় মিলিত হয়। আটারকছড়া ইউপি চেয়ারম্যান মঙ্গল কান্তি চাকমার নেতৃত্বে র‌্যালি ও আলোচনা সভায় করল্যাছড়ি আর এস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুর রহিম,করল্যাছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অনন চাকমা,সহকারী শিক্ষকবৃন্দ,ইউপি সদস্যবৃন্দ ও স্থানীয় আওয়ামীলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ অংশগ্রহন করেন।