পাহাড়ের সংবাদরাঙ্গামাটি সংবাদশিরোনামস্লাইড নিউজ

রাঙামাটিতে ভোক্তা অধিকার বাংলাদেশ এর জেলা আহবায়ক কমিটি গঠন

পাহাড়ের আলো: ভোক্তা অধিকার বাংলাদেশ এর রাঙামাটি জেলা আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। ৩১ আগষ্ট সোমবার  সন্ধ্যায় রাঙামাটি শহরে হাসপাতাল এলাকায় সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম এর কার্যালয়ে রাঙামাটি জেলা আহবায়ক কমিটি গঠনের লক্ষ্যে কাউন্সিল অব ভোক্তা অধিকার বাংলাদেশ এর এক সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত সদস্যদের সম্মতিক্রমে নির্মল বড়ুয়া মিলন আহবায়ক ও সোহেল চাকমাকে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট্য একটি কাউন্সিল অব ভোক্তা অধিকার বাংলাদেশ এর রাঙামাটি জেলা আহবায়ক কমিটি গঠন করা হয়।

কাউন্সিল অব ভোক্তা অধিকার বাংলাদেশ এর রাঙামাটি জেলা আহবায়ক কমিটির অন্যান্য সদস্যরা হলেন, যুগ্ম আহবায়ক কাজী আব্দুর রউফ, সদস্য অলকপ্রিয় চৌধুরী, সৈকত রঞ্জন চৌধুরী, জগৎমিত্র চাকমা, হেলাল উদ্দিন, অনিক চাকমা, জিয়াউল হক, মিঠুন মন্ডল ও নিহার বিন্দু চাকমা।

এছাড়া কাউন্সিল অব ভোক্তা অধিকার বাংলাদেশ এর রাঙামাটি জেলা আহবায়ক কমিটির জন্য তিন সদস্য বিশিষ্ট্য একটি উপদেষ্টা কমিটিও গঠন করা হয়েছে উপদেষ্টা কমিটির উপদেষ্টারা হলেন প্রবীন সাংবাদিক একেএম মকছুদ আহমেদ, বীর মুক্তিযোদ্ধা ডা. বাদল বরণ বড়ুয়া ও সমাজ সেবক জুঁই চাকমা।
কাউন্সিল অব ভোক্তা অধিকার বাংলাদেশ এর রাঙামাটি জেলা আহবায়ক কমিটি গঠনের সভা চলাকালিন কাউন্সিল অব ভোক্তা অধিকার বাংলাদেশ এর কেন্দ্রীয় কমিটির মহা সচিব কেজিএম সবুজ অনলাইনের মাধ্যমে সভায় অংশ গ্রহন করেন।

এসময় কাউন্সিল অব ভোক্তা অধিকার বাংলাদেশ এর কেন্দ্রীয় কমিটির মহা সচিব কেজিএম সবুজ বলেন, কাউন্সিল অব ভোক্তা অধিকার বাংলাদেশ এর কাজ হচ্ছে মুলতঃ জনসাধারণকে ভোক্তা অধিকার বিষয়ে সচেতন করা। রাঙামাটি জেলা কমিটির সকল সদস্যদের সামাজিক যোগাযোগ মাধ্যমে একাউন্ট থাকাটা বাধ্যতামূলক, কারণ করোনা পরিস্থিতিতে ভোক্তাদের সচেতন করার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে সকল ভোক্তাদের সচেতনতামূলক কার্যক্রম পরিচালনার উদ্যোগ নেয়া হবে।