খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

ভোলায় নিহতের ঘটনায় বিএনপির প্রতিবাদ সভা খাগড়াছড়িতে

খাগড়াছড়ি প্রতিনিধি: গণতন্ত্রের মুক্তির জন্য বেগম খালেদা জিয়ার কারামুক্তির বিকল্প নেই মন্তব্য করে খাগড়াছড়ি জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা বলেছেন, সরকার পরিবর্তন হলে ভোলার বোরহানউদ্দিন হত্যাকান্ডের মুূল নায়কদের বিচারের আওতায় আনা হবে। সে সাথে সকল অপকর্মের জন্য বর্তমান অবৈধ সরকারকে বিচারের কাঠ গড়ায় দাঁড়াতে হবে বলে তিনি মন্তব্য করেন।

ভোলার বোরহানউদ্দিনে হত্যাকান্ডের প্রতিবাদ ২৩ অক্টোবর বুধবার দুপুরে খাগড়াছড়ি জেলা বিএনপি আয়োজিত সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সহ-সভাপতি সহ-সভাপতি নাছির আহমেদ চৌধুরী,সাধারণ সম্পাদক এম.এন আবছার, সাংগঠনিক সম্পাদক আবু তালেব, যুগ্ন সম্পাদক মোশারফ হোসেন, খাগড়াছড়ি জেলা যুব দলের সভাপতি মাহবুব আলম সবুজ, জেলা ছাত্রদল সভাপতি শাহেদ সুমন প্রমূখ।

সভায় বক্তারা আরো বলেন, অবৈধ সরকার দেশে ক্ষমতা দখল করে রাখতে নৈরাজ্য সৃষ্টি নাটকীয় ঘটনা ঘটিয়ে তার দোষ অন্যের ঘাড়ে চাপিয়ে দিচ্ছে। এ সময় বোরহানউদ্দিনের হত্যাকান্ডের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে প্রকৃত আসামীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানিয়ে সভায় থেকে দ্রুত বেগম খালেদা জিয়ার মুক্তি দাবী জানানো হয়।