চট্টগ্রাম সংবাদফটিকছড়িশিরোনামস্লাইড নিউজ

মইনীয়া যুব ফোরামের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী ও যুব মহাসমাবেশ

মাইজভাণ্ডার দরবার শরীফে শাহ্সূফী মাওলানা সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল্-হাসানীর

দুইদিনব্যাপী ৫৪তম খোশরোজ শরীফ ২৪ ফেব্রুয়ারি শুরু

ডেস্ক রিপোর্ট: মাইজভাণ্ডার দরবার শরীফের সাজ্জাদানশীন পার্লামেন্ট অব ওয়ার্ল্ড সূফীজের প্রেসিডেন্ট রাহবারে শরীয়ত ও ত্বরীক্বত শাহ্সূফী মাওলানা সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল্-হাসানীর (মা.জি.আ.) দুইদিনব্যাপী ৫৪তম খোশরোজ শরীফ মাইজভাণ্ডার দরবার শরীফে আগামীকাল ২৪ ফেব্র“য়ারি বুধবার থেকে শুরু হচ্ছে।

খোশরোজ শরীফের প্রথম দিনের কর্মসূচিতে রয়েছে মইনীয়া যুব ফোরামের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে যুব মহাসমাবেশ, র‌্যালি, গুণীজন সংবর্ধনা, মাদকের বিরুদ্ধে গণস্বাক্ষর, গবেষণা বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা, ইসলামের বিভিন্ন বিষয়ের ওপর দুর্লভ চিত্র ও ভিডিও প্রদর্শনী, ব্লাড গ্র“পিং ও কুইজ প্রতিযোগিতা।

যুব মহাসমাবেশে প্রধান অতিথি থাকবেন মইনীয়া যুব ফোরামের প্রতিষ্ঠাতা শাহ্সূফী মাওলানা সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল্-হাসানী (মা.জি.আ.)। সভাপতিত্ব করবেন মইনীয়া যুব ফোরামের সভাপতি শাহজাদা সৈয়দ মেহবুব-এ-মইনুদ্দীন আল্-হাসানী। ২৫ ফেব্র“য়ারি বৃহস্পতিবার কর্মসূচির মধ্যে রয়েছে খতমে কোরআন, খতমে গাউছিয়া মাইজভাণ্ডারীয়া, খতমে খাজেগান, ফ্রি চিকিৎসা, গাউছুল ওয়ারা সৈয়দ মইনুদ্দীন আহমদ মাইজভাণ্ডারী (ক.) ও গাউছুল আ’যম বাবাভাণ্ডারী (ক.)’র মাজার জিয়ারত ও রওজায় নতুন গিলাফ চড়ানো, ওয়াজ ও মিলাদ মাহফিল। রাতে দেশ ও বিশ্ববাসীর শান্তি-সমৃদ্ধি কামনায় আখেরি মুনাজাতের মধ্য দিয়ে দুইদিনব্যাপী খোশরোজ শরীফ সমাপ্ত হবে।