খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমহালছড়িশিরোনামস্লাইড নিউজ

মহালছড়িতে বিডি ক্লিন টিমের পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান

মহালছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির মহালছড়িতে ১২ সেপ্টেম্বর(বৃহস্পতিবার) সকালে  বিডি ক্লিন টিম মহালছড়ি শাখা এর উদ্যোগে রোভার কাউট দল মহালছড়ি সরকারি কলেজ শাখা এর সহযোগিতায় পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয়। এই সময় মহালছড়ি সরকারি কলেজের চারিপাশ,মহালছড়ি কলেজের পাশে অবস্থিত ক্যাপ্টেন আফতাবুল কাদের স্মৃতিস্তম্ভ সহ খাগড়াছড়ি  রাংগামাটি সংযোগ সড়ক পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয়। এছাড়াও কলেজের আশেপাশে ময়লা ফেলার ডাস্টবিন ব্যবহার করার জন্য জনসাধারণকে সচেতন করা হয়।
এই সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহালছড়ি সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ফরিদুর আলম চোধুরী সহ কলেজের শিক্ষক শিক্ষিকা ও কর্মচারী বৃন্দ। আরো উপস্থিত ছিলেন বিডি ক্লিন টিমের মহালছড়ি সমন্বয়ক সানি দাশ,সহ সমন্বয়ক কাকন কর্মকার,আলোর ফেরিওয়ালা সংগঠনের সভাপতি  আলমগীর হোসেন জনি,সাধারন সম্পাদক শাহাদাত হোসেন ও কোষাধ্যক্ষ  রিপন ওঝাসহ অত্র কলেজের ছাত্র/ছাত্রী বৃন্দ।
অভিযান শুরু করার আগে শপথ বাক্য পাঠ করান সহ সমন্বয়ক কাকন কর্মকার।
উল্লেখ্য এটি বিডি ক্লিন টিমের মহালছড়ি শাখার ৫ম তম ইভেন্ট। মহালছড়িকে পরিষ্কার পরিচ্ছন্নতার রোল মডেল হিসেবে গড়ে তোলার উদ্দেশ্য নিয়ে কাজ করে যাচ্ছে মহালছড়ি বিডি ক্লিন টিম।