খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমানিকছড়িমিডিয়া সংবাদশিরোনামস্লাইড নিউজ

‘মাই টিভি’র ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন খাগড়াছড়িতে

স্টাফ রিপোর্টার: বেসরকারী টেলিভিশন ‘মাই টিভি’সৃষ্টিতে বিষ্ময় এ শ্লোগানে ১৫ এপ্রিল ২০১০সালে যাত্র শুরু করে। ১৫ এপ্রিল এ টিভি ১০ম বর্ষে পর্দাপণ করেছে। ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়। খাগড়াছড়ি জেলা প্রতিনিধি এইচ.এম আলমগীর হোসেন এর উদ্যোগে মানিকছড়ি প্রেসক্লাবে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

১৫ এপিল বিকাল সাড়ে ৪টায় মানিকছড়ি উপজেলা প্রেসক্লাবের মিলনায়তনে অনুষ্টিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রেসক্লাব সভাপতি ও উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক মো.মাঈন উদ্দীন। এতে প্রধান অতিথি ছিলেন, সাবেক উপজেলা চেয়ারম্যান পাজেপ সদস্য এম.এ. জব্বার। অতিথি ছিলেন নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ.লীগ সভাপতি মো. জয়নাল আবেদীন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. নোমান মিয়া, মানিকছড়ি সাব জোন কমান্ডার লেফ্টেনেন্ট মোহাইমিনুল আকিব ক্রান্ত, অফিসার ইনচার্জ মুহাম্মদ রশীদ, দুপ্রক সভাপতি মো.আতিউল ইসলাম, সাবেক ইউপি চেয়ারম্যান মো.রফিকুল ইসলাম, বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি রুপেন পাল, যুবলীগ সাধারণ সম্পাদক মো. জাহেদুল আলম মাসুদ প্রমূখ।

সভার শুরুতে মাই.টিভি’র খাগড়াছড়ি জেলা প্রতিনিধি এইচ.এম.আলমগীর হোসেন শুভেচ্ছা বক্তব্য রাখেন। তিনি বেসরকারি টেলিভিশন মাই.টিভি’র চেয়ারম্যান এর পক্ষ থেকে সবাইকে শুভেচ্ছা বিনিময় করে টিভি’র অগ্রযাত্রায় সকলের সহযোগিতা কামনা করেন।

পরে অতিথি অফিসার ইনচার্জ মুহাম্মদ রশীদ, দুপ্রক সভাপতি মো.আতিউল ইসলাম, সাব জোন কমান্ডার লেফ্টেনেন্ট মোহাইমিনুল আকিব ক্রান্ত ও প্রধান অতিথি পাজেপ সদস্য এম.এ. জব্বার বক্তব্য রাখেন। বক্তারা মাই টিভি’র শুভ জন্ম দিনে সংশ্লিষ্ট সকলের সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করে বলেন, অবহেলিত পার্বত্য এ জনপদের উন্নয়নে মাই.টিভি প্রতিনিধি’র মাধ্যমে জনপদের সমস্যা ও সম্ভাবনা জাতির সামনে তুলে ধরবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। পরে সভাপতির বক্তব্য শেষে উপস্থিত সকলে কেক কেটে মাই.টিভি’র ১০ম জন্মদিন পালন করেন।