খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমাটিরাঙ্গাশিরোনামস্লাইড নিউজ

মাটিরাঙ্গায় জুনাব ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

খাগড়াছড়ি প্রতিনিধি: মাটিরাঙ্গা উপজেলায় জুনাব আলী ফাউন্ডেশন কর্তৃক শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। উপজেলার বড়নাল ইউনিয়নের ডাকবাংলা এলাকায় বিভিন্ন সম্প্রদায়ের শতাধিক পরিবারের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

২৪ জানুয়ারি শুক্রবার বড়নাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আলী আকবরের সহযোগীতায় জুনাব আলী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা, বাংলাদেশ সুপ্রীম কোর্টে ও কুমিল্লা জজ কোর্টের আইনজীবী এডভোকেট এয়াকুব আলী চৌধুরী এ শীতবস্ত্র বিতরণ কর্মসূচি পালন করেন। ব্যবসায়ী সালেহ আকরামের সঞ্চালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন বড়নাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আলী আকবর, জুনাব আলী ফাউন্ডেশনের কোষাধ্যক্ষ মো. ছাদেকুর রহমান সহ বড়নাল ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড মেম্বারগণ। এসময় বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকম-লী, ব্যবসায়ী, আইনজীবী সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে এয়াকুব আলী চৌধুরী পিতার নামে করা এ ফাউন্ডেশন থেকে করা সহযোগীতা অব্যাহত রাখার আশ্বাস দিয়ে বলেন, আমরা বিগত পাঁচ বছর যাবৎ শিক্ষা, চিকিৎসা, শীতবস্ত্র বিতরণ সহ নানাভাবে আমাদের এ সহযোগীতামূলক কার্যক্রম চালু রেখেছি। ভবিষ্যতেও আমরা সকল মানুষের পাশে থাকতে চাই।

এ সময় উপস্থিত শীতবস্ত্র প্রাপ্ত পরিবারের সদস্যদের মাঝে আনন্দ ফুটে উঠে।