খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমাটিরাঙ্গাশিরোনামস্লাইড নিউজ

মাটিরাঙ্গায় যুবকের ভাসমান মরদেহ উদ্ধার

খাগড়াছড়ি প্রতিনিধি: মাটিরাঙ্গা উপজেলার ইছাছড়া নামক এলাকার দুই পাহাড়ের ঢালুতে সৃষ্ট লেক থেকে মোঃ নুর নবী (২৫) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে মাটিরাঙ্গা পৌর সভার ১নং ওয়ার্ডের মোঃ আবুল কালাম এর ছেলে। শুক্রবার (২৭ আগস্ট) সকাল ১১টার দিকে তার ভাসমান মরদেহ উদ্ধার করা হয়।
জানাযায়, পেশায় বর্গাচাষী নুর নবী গতকাল বৃহস্পতিবার দুপুরে জমিতে কীটনাশক দেয়ার জন্য বের হয়। সন্ধ্যা গড়িয়ে রাত হলেও সে আর বাড়ি ফিরেনি। পরে তাকে প্রতিবেশীসহ বিভিন্ন জনের বাড়িতে খোঁজা খুঁজির এক পর্যায়ে শুক্রবার সকাল ৮টার দিকে তার মা রহিমা বেগম মোঃ তাজুল ইসলাম এর লেকে ভাসমান অবস্থায় তার মরদেহ দেখতে পায়। পরে স্থানীয় কাউন্সিলরের সহযোগিতায় মাটিরাঙ্গা থানা পুলিশকে খবর দিলে আজ সকাল ১১টার দিকে মাটিরাঙ্গা থানার ওসি মুহাম্মদ আলীর নেতৃত্বে পুলিশ মরদেহ উদ্ধার করে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানা ওসি মোঃ আলী বলেন, মরদেহের কোমরে লুঙ্গীতে মোরানো সপসিন নামক কীটনাশক পাউডারের প্যাকেট ও একটি বিষের বোতল পাওয়া গেছে। প্রাথমিকভাবে বিষপান করে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। তবে কারণ উদঘাটনে ইতিমধ্যে পুশিল তদন্ত কাজ শুরু করেছে।