খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমানিকছড়িশিরোনামস্লাইড নিউজ

মানিকছড়িতে নিজ উদ্যোগে খাদ্য সামগ্রী দিলেন ইউপি সদস্য আব্দুল মমিন

মো. আকতার হোসেন: সারা পৃথিবীর সাথে সাথে দেশজুড়ে চলমান করোনা ভাইরাস আতংকের কারনে পর্যাপ্ত কাজ-কর্ম না থাকায় ক্ষতিগ্রস্থ দিনমজুরসহ কর্মহীন সাধারন মানুষের মধ্যে সম্পুর্ন ব্যক্তিগত উদ্যোগে নিত্য-প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন মানিকছড়ি উপজেলার ২নং বাটনাতলী ইউপির ৭নং ওয়ার্ডের সদস্য আব্দুল মমিন, আজ বৃহস্পতিবার  সকালে তার নিজ এলাকায় এইসব খাদ্য সামগ্রী বিতরণ করেন।

উক্ত খাদ্য সামগ্রী বিতারনকাল উপস্থিত ছিলেন ২ নং বাটনাতলী ইউনিয়নের যুবলীগের সাধারন সম্পাদক মো.লোকমান হোসেন,৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শফিকুল ইসলাম,ও যুবলীগের সাধারন সম্পাদক মো.সেলিম মিয়া প্রমুখ।

মানিকছড়ি উপজেলার তুলাবিলে কর্মহীনতার কারনে ক্ষতিগ্রস্থ ও হত দরিদ্রদের মধ্যে ১শত পরিবারকে মাঝে এই নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। অনুদান হিসেবে বিতরন করা এ সকল দ্রব্যাদির মধ্যে রয়েছে চাল, ডাল, পেঁয়াজ, আলু, লবন,তৈল।

এ প্রসংগে জানতে চাইলে প্রচার বিমুখ ইউপি সদস্য মোঃ আব্দুল মমিন বলেন , বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী দেশে চলমান করোনা ভাইরাসের আতংক ও সংকটকালে কর্মহীন মানুষজন’কে নিজের সামর্থ অনুযায়ী সামান্য সহায়তা করার চেষ্টা করছি। তিনি এসময় এলাকার লোকজন’কে অযথা বাইরে ঘোরাফেরা না করে ঘরে থাকার পরামর্শ দেন। তিনি আরোও বলেন, দেশের প্রত্যেক স্বচ্ছল বিত্তবানদের অসহায় গরীব মানুষের পাশে দাঁড়ানো উচিৎ। তিনি বলেন, আমি মনেকরি সরকারের সাহায্য করার পাশাপাশি আরোও অনেক বিত্তবান লোকজন এ ধরনের কাজে এগিয়ে আসবেন।

হত-দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন কার্যক্রমে উপস্থিত অনেকেই বলেন, দেশের এমন ক্রান্তিলগ্নে এলাকার কর্মহিন অসহায় মানুষজন’কে খাদ্য সামগ্রী দিয়ে সহায়তা করা একটি মানবিক ও মহৎ কাজ। চলমান দুর্যোগের সময় ছাড়াও ইউপি সদস্য আব্দুল মমিন বিভিন্ন সময়ে, বিভিন্ন ভাবে এলাকার লোকজন’কে সাহায্য সহযোগীতা করে থাকেন।