খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমানিকছড়িশিরোনামস্লাইড নিউজ

মানিকছড়িতে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

মানিকছড়ি প্রতিনিধি: বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে মানিকছড়িতে জাতির জনক বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালন করা হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার সকালে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে জাতীয়, দলীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করা হয় এবং বিকাল সাড়ে ৩টায় বর্ণাঢ্য র‌্যালি, আনন্দ শোভাযাত্রা, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
বিকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক ও বাজার সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে আওয়ামী লীগ কার্যালয়ে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন মানিকছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদিন, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মো. মাঈন উদ্দিন, যুবলীগ সভাপতি মো. সামায়উন ফরাজী সামু, সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক মো. শহিদুল ইসলাম, ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম মোহন, আবুল কালাম আজাদ, উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. জামাল হোসেন, সাধারণ সম্পাদক চলাপ্রু মারমা নিলয়, সাংগঠনিক সম্পাদক মো. জাহিদুল ইসলাম, মানিকছড়ি সরকারি কলেজ ছাত্রলীগ সভাপতি মো. আবু জাফর, সাধারণ সম্পাদক মো. আকতার হোসেনসহ বিভিন্ন ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।