পাহাড়ের সংবাদ

মানিকছড়িতে শেখ রাসেল দিবস পালিত

মানিকছড়ি প্রতিনিধি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেল দিবসে মানিকছড়ি আওয়ামীলীগ ও উপজেলা প্রশাসন পৃথক পৃথকভাবে অনুষ্ঠানের আয়োজন করেছে।

১৮ অক্টোবর সকাল ৮ টায় উপজেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে দিবসের গুরুত্ব তুলে ধরে আলোচনা ও দোয়া অনুষ্ঠান করেন। আওয়ামীলীগ সভাপতি মো. জয়নাল আবেদীন ও সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সকাল ১০ টায় উপজেলা পরিষদ চত্বরে শেখ রাসেল প্রতিকৃতিতে পুস্পস্তবক শেষে মিলনায়তনে অনুষ্ঠিত হয় দিবসের আলোচনাসভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান। উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) তামান্না মাহমুদ এর সভাপতিত্বে অনুষ্টিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন। অতিথি ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রতন খীসা, ১৫ আনসার ব্যাটালিয়ন কর্মকর্তা মো. রেজাউল করিম, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. সূচয়ণ চৌধুরী, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহনূর আলম, সাবেক উপজেলা চেয়ারম্যান এম. এ. রাজ্জাক, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. লিয়াকত আলী, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. নজরুল ইসলাম,যুবলীগ সভাপতি মো. সামায়উন ফরাজী সামুসহ প্রশাসনিক সকল কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দ। পরে দিবসে রচনা ও বির্তক প্রতযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিরা।