খাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমানিকছড়িশিরোনামস্লাইড নিউজ

মানিকছড়ি উপজেলা ট্টাক চালক সমবায় সমিতির র্নিবাচন সম্পন্ন

 আলমগীর হোসেন:  জেলার মানিকছড়ি উপজেলায় ট্টাক চালক সমবায় সমিতি লি: এর ত্রি-র্বাষিকী র্নিবাচন আজ ৮ জুলাই সকাল থেকে দুপুর ২টা পযন্ত টানা নিবাচনটি অনুষ্টিত হয়ে। এতে

অফিস কার্যালয় তিনটহরী এলাকায় ব্যাপক উৎসাহ উদ্ধীপনার মধ্যদিয়ে মানিকছড়ি উপজেলা ট্টাক চালক সমবায় সমিতি লি: এর র্নিবাচন হয়েছে।

উপজেলা সমবায় অফিসার ও নির্বাচন কমিশনার মো: আইউবুর রহমান জানান সমিতিটি স্থাপিত হয় ১৭ র্মাচ২০১৭ সালে যাহা রেজি নং-২৩ খাগড়াছড়ি। মানিকছড়ি উপজেলা ট্টাক চালক সমবায় সমিতি লি: এর র্নিবাচনে সভাপতি প্রার্থী-০৩জন, সহসভাপতি-০১, সাধারণ সম্পাদক-০৪জন, কাযনির্বাহী সদস্যপদে-০৪ জন প্রার্থী হয়েছেন।

সকাল থেকে ৬৯ ভোটের মাঝে ৬৬ভোট গ্রহন করা হয়েছে। সভাপতি পদে মোস্তাফিজুর রহমান ড্রাইভার মোস্তফা(ছাতা)র্মাকা-২৬ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদন্দী প্রার্থী মো: দিদার আলম ড্রাইভার(চেয়ার)র্মাকা-২২, ও মো: শাহিন ড্রাইভার(আনারস)১৭ ভোটপান। এক ভোট বাতি বলে গন্য হয়। সাধারণ সম্পাদক পদে প্রার্থী  মো: আব্দুর রশিদ ড্রাইভার(হরিণ-২৮ভোট।

তার প্রতিদন্দী প্রার্থী মো:শামসুল আলম সোহাগ(বাস)র্মাকা-১৭ ভোট।মংতু মারমা ড্রাইভার(গোলাপ ফুল), মার্কা-১২,নুর মোহাম্মদ ড্রাইভার(প্রজাপতি)-০৭ভোট পান।

র্কাযনির্বাহী সদস্য পদে নির্বাচনে  মো: মহিন উদ্দিন মাইক মার্কা-৫১ পেয়ে বিজয়ী হন। মানিকছড়ি উপজেলা ট্টাক চালক সমবায় সমিতি লি: মোট ভোটার ৬৯জন।  নির্বাচন গ্রহন করবেন। উপজেলা সমবায় অফিসার ও নির্বাচন কমিশনার মো: আইউবুর রহমান ও উপজেলা সমবায় সহকারী অফিসার আবুল কাশেম।