পাহাড়ের সংবাদ

মানিকছড়ি ও লক্ষ্মীছড়ি উপজেলার মসজিদ ও এতিমখানায় জেলা পরিষদের অনুদান বিতরণ

স্টাফ রিপোর্টার: বৈশ্বিক মহামারি ও প্রাণঘাতি ‘কোভিড-১৯ করোনা ভাইরাস প্রাদুর্ভাব পরিস্থিতি মোকাবেলায় মানিকছড়ি-লক্ষ্মীছড়ি উপজেলার কেন্দ্রীয় মসজিদের ইমাম-মোয়াজ্জেন ও এতিমখানায় পার্বত্য জেলা পরিষদ খাগড়াছড়ির পক্ষে নগদ অনুদান বিতরণ করেছেন জেলা পরিষদ সদস্য এম.এ.জব্বার।

২৩ মে দুপুর সাড়ে ১২টায় জেলা পরিষদ সদস্য ও মানিকছড়ি উপজেলা পরিষদের সাবেক সফল চেয়ারম্যান এবং জেলা আওয়ামীলীগ যুগ্ন সাধারণ সম্পাদক এম.এ.জব্বার এর মানিকছড়ি অফিস কক্ষে মানিকছড়ি-লক্ষ্মীছড়ি উপজেলার কেন্দ্রীয় মসজিদের ইমান-মোয়াজ্জেনকে ৫হাজার টাকা, ইউনিয়ন পর্যায়ের একটি মসজিদকে ৩হাজার টাকা এবং এতিমখানায় ৩ ও ৫হাজার টাকা হারে দু’উপজেলার ১৪টি প্রতিষ্ঠানকে প্রায় ৬০হাজার টাকা অনুদান বিতরণ করা হয়।

মসজিদের ইমাম,এতিমখানার পরিচালকরা উপস্থিত থেকে অনুদান গ্রহন করেন। এ সময় জেলা পরিষদ সদস্য এম.এ.জব্বার, উপজেলা গ্রাম ডাক্তার কল্যাণ সোসাইটির সাধারণ সম্পাদক ও লক্ষ্মীছড়ি সরকারী কলেজের সহকারী গ্রন্থাগারিক এবং কালাপানি মাদরাসার পরিচালক ডা. মো. রমজান আলী, গোরখানা সুন্নিয়া হক ভান্ডারী মাদসারা ও এতিমখানার পরিচালক ও মানিকছড়ি গিরি মৈত্রী সরকারী ডিগ্রি কলেজের শরীরচর্চা প্রভাষক মো. মনির হোসেন ও মানিকছড়ি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবদুল মান্নান উপস্থিত ছিলেন।