খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমানিকছড়িশিরোনামস্লাইড নিউজ

মানিকছড়ি ছাত্রলীগ কলেজ শাখার নির্বাচন: জাফর সভাপতি ও আকতার সম্পাদক

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ ছাত্রলীগ মানিকছড়ি কলেজ শাখার বার্ষিক নির্বাচন ও নবীণ বরণ উপলক্ষে ২২ অক্টোবর কলেজ মাঠে ছাত্র সমাবেশ অনুষ্টিত হয়েছে।

মানিকছড়ি গিরিমৈত্রী সরকারী ডিগ্রি কলেজ শাখা বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি রাজীব কুমার নাথ এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো.মতিউর রহমান হাসান এর সঞ্চালনায় অনুষ্টিত নবীণ বরণ ও বার্ষিক কাউন্সিলে প্রধান অতিথি ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন, সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম, উপজেলা যুবলীগ সভাপতি ও ভাইস চেয়ারম্যান মো. তাজুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক মো. জাহেদুল আলম মাসুদ, জেলা ছাত্রলীগ সভাপতি মো. ফিরোজ উদ্দীন, কলেজ অধ্যক্ষ(ভারপ্রাপ্ত) মংচাঞো মারমা, উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. আলমগীর হোসেন,সাধারণ সম্পাদক মো. মোস্তফা কামাল, সাংগঠনিক সম্পাদক মো. আসাদুল ইসলাম রেজা এবং উপজেলার চার ইউনিয়নের নব নির্বাচিত ছাত্রলীগ কমিটির সভাপতি ও সম্পাদকসহ ছাত্রলীগ নেতা-কর্মীরা।

সম্মেলনের শুরুতে অতিথিরা শান্তির প্রতীক পায়রা উড়িয়ে এবং জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা করেন। পরে কলেজ ছাত্র মো.আবু জাফর’কে সভাপতি,মো. আকতার হোসেন’কে সাধারণ সম্পাদক ও মো. শাহিন আলম’কে সাংগঠনিক সম্পাদক ঘোষণা করে ৫১ সদস্য বিশিষ্ঠ কলেজ কমিটি ঘোষণা করেন।