খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদলক্ষ্মীছড়িশিরোনামস্লাইড নিউজ

মুজিববর্ষে খাগড়াছড়ির লক্ষ্মীছড়িতে সেনাবাহিনীর উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা, ওষধ বিতরণ

স্টাফ রিপোর্টার: মুজিববর্ষ উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসে খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় মেনাবাহিনীর উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও ওষধ বিতরণ করা হয়েছে।

১০ জানুয়ারি রোববার সেনাবাহিনীর গুইমারা রিজিয়নের আওতাধীন লক্ষীছড়ি জোনের তত্ত্বাবধানে উপজেলা পরিষ মাঠে দিন ব্যাপি এ চিকিৎসা সেবার আয়োজন করা হয়। মেডিকোল অফিসার ক্যাপ্টেন মো: নাহিদ হাসান, লক্ষ্মীছড়ি উপজেলা হাসপাতালের মেডিকেল অফিসার ডা. ফজলে এলাহি, গাইনী চিকিৎসকসহ অভিজ্ঞ বে-সামরিক চিকিৎসকগন প্রতন্ত এলাকার হত-দরিদ্র ও অসহায় রোগীদের মাঝে বিনামূল্যে এ চিকিৎসা সেবা প্রদান করেন। লক্ষ্মীছড়ি জোন অধিনায়ক লে: কর্ণেল মো: জাহাংগীর আলম এ চিকিৎসা সেবা কার্যক্রমের উদ্বোধন করেন। এসময় তিনি চিকিৎসা ক্যাম্প ঘুরে দেখেন এবং রোগীদের খোঁজ খবর নেন। তিনি বলেন, পাহাড়ে বসবাসরত সকল সম্প্রদায়ের অসহায়, দুস্থ মানুষের মাঝে বাংলাদেশ সেনাবাহিনী বরাবরই চিকিৎসা প্রদান করে যাচ্ছে যা আগামীতেও এ ধারা অব্যহত থাকবে।

এসময় অন্যান্যের মধ্যে মেজর মো: আমীর-উল-এহসান, ক্যাপ্টেন মো: নাহিদ হাসান, ক্যাপ্টেন মোস্তফা মাহিন ইসলাম সহ স্থানীয় জনপ্রতিনিধি ও সামরিক পদস্থ কর্মকর্তাগন উপস্থিত ছিলেন। পুরো দিনে প্রায় ৩শতাধিক দরিদ্র ও অসহায় রোগীকে বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ প্রদান করা হয়।