নানিয়ারচরপাহাড়ের সংবাদরাঙ্গামাটি সংবাদশিরোনামস্লাইড নিউজ

রাঙ্গামাটির নানিয়ারচরে প্রতিপক্ষের গুলিতে ইউপিডিএফ’র শীর্ষ নেতা নিহত, আহত ১

রাঙামাটি প্রতিনিধি: পাহাড়ে থামছেই না মৃত্যুর হোলিখেলা। আবারো প্রতিপক্ষের গুলিতে জেলার নানিয়ারচর উপজেলায় ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ)’র এক নেতার মৃত্যু হয়েছে এবং একজন আহত হয়েছেন। নিহতের নাম শুভ চাকমা ওরফে গিরি(৩৮) ও আহত তার সঙ্গী রমেশ চাকমা(২৯)।

৪ ডিসেম্বর বুধবার সকালে উপজেলা সদর থেকে ১৪-১৫ কিলোমিটার দূরের সাবেক্ষ্যং ইউনিয়নের বড়পুল এগারল্যাছড়া নামক দূর্গম পাহাড়ী এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছে, বুধবার সকালে এলাকায় গোলাগুলির পর একটি গুলিবিদ্ধ মৃতদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত শুভ চাকমা ওরফে গিরি(৩৮) ছিলেন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ) প্রসীত গ্রুপের সহকারী পরিচালক এবং রমেশ চাকমা(২৯) তার সহকারী। অজ্ঞাত একদল মুখোশধারীর গুলিতে এ হতাহতের ঘটনা ঘটে। বর্তমানে স্থানীয়দের মাঝে আতঙ্ক ও এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

গত রোববার রাঙামাটি সদর উপজেলার বড়াদম এলাকায় প্রতিপক্ষের গুলিতে জেএসএস’র শীর্ষ নেতা বিক্রম চাকমা নিহতের চার দিনের মাথায় একই কায়দায় প্রতিপক্ষের গুলিতে ইউপিডিএফ’র শীর্ষ নেতার মৃত্যুর ঘটনা ঘটলো। পরিস্থিতি নিয়ন্ত্রণে উপজেলা সদরসহ আশপাশের এলাকায় সেনাবাহিনী ও পুলিশ টহল জোরদার করা হয়েছে।

সাবেক্ষ্যং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুপন চাকমা ঘটনার সত্যতা স্বীকার করলেও কোন ধরনের মন্তব্য করতে অস্বীকার করেন।

ননিয়ারচর থানার ওসি মোঃ কবির হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, কে বা কারা এবং কি কারনে এ হত্যাকান্ড ঘটিয়েছে, তা বলতে পারব না। এখনো কেউ মামলা করেনি। আমরা ঘটনা তদন্ত করে দেখছি।