চট্টগ্রাম সংবাদরাঙ্গুনিয়াশিরোনামস্লাইড নিউজ

রাঙ্গুনিয়ায় তুচ্ছ ঘটনায় বৃদ্ধ খুন

শান্তি রঞ্জন চাকমা,রাঙ্গুনিয়া: রাঙ্গুনিয়ার দক্ষিণ রাজানগর ফুলবাগিচা এলাকায় গত মঙ্গলবার রাতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে মো. মুস্তাফিজুর রহমান (৭২) নামের এক বৃদ্ধকে খুন করা হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে গতকাল বুধবার চমেক হাসপাতাল ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বিগত ৫ থেকে ৭ মাস আগে গরুর দুধ বিক্রির ঘটনায় স্থানীয় যুবক মো. জাহাঙ্গীর আলমের সাথে ঝগড়াঝাটি হয়। এসময় জাহাঙ্গীর আলম মুস্তাফিজুর রহমানকে মারধর করেন। এ নিয়ে রাঙ্গুনিয়া মডেল থানায় একটি অভিযোগ করেন নিহত মুস্তাফিজুর রহমান। নিহত মুস্তাফিজুর রহমান পেশায় একজন ভ্যান চালক। তার নিজের কোনো ছেলে-মেয়ে নেই। বাড়িতে তার ১ স্ত্রী ও তার দত্তক নেয়া ১ জন মেয়ে রয়েছে। দত্তক নেয়া মেয়ে বিলকিস আক্তার (৩০) বিবাহিতা হলেও তার বাবার বাড়িতে থাকেন।

নিহতের মেয়ে বিলকিস আক্তার বলেন, জাহাঙ্গীর আলমের কাছে থানা থেকে নোটিশ আসলে সেই থেকেই তিনি মুস্তাফিজুর রহমানকে প্রাণে মারার হুমকি দিয়ে আসছিলেন। মঙ্গলবার যখন মুস্তাফিজুর রহমান রানীরহাট বাজার থেকে আসছিলেন সে সময় তাকে একা পেয়ে ছুরিকাঘাত করেন জাহাঙ্গীর।

মুস্তাফিজুর রহমানের চিৎকার শুনে তার স্ত্রী ও মেয়ে বাইরে গিয়ে দেখেন পেটে ছুরিকাঘাত করা হয়েছে। রক্তাক্ত অবস্থায় মুস্তাফিজুর তাদের জানান, জাহাঙ্গীর ছুরি মেরে পালিয়ে গেছে। এরপর স্থানীয়দের সহায়তায় রাত সাড়ে ৮ টার দিকে রাঙ্গুনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। রাঙ্গুনিয়া থানার পরিদর্শক (তদন্ত) মাহবুব মিল্কি বলেন, নিহতের স্ত্রী বাদি হয়ে জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।